গৌরী লঙ্কেশের হত্যাকারী এখন অনুতপ্ত হচ্ছে

follow-upnews
0 0

“২০১৭ সালের মে মাসে আমাকে বলা হয়েছিল যে হিন্দুধর্মকে বাঁচানোর জন্যে একজনকে খুন করতে হবে। আমি রাজি হয়ে গিয়েছিলাম, টার্গেটকে আমি চিনতাম না। এখন আমার মনে হয় এই ভদ্রমহিলাকে আমার খুন করা উচিত হয়নি”। গৌরী লঙ্কেশ হত্যায় অভিযুক্ত পরশুরাম ওয়াগমোরে জানালেন তদন্তকারী অফিসারদের।
শুধু ওয়াগমোরেই নয়, এভাবেই সমস্ত আরএসএস-বিজেপি সমর্থক বুঝবেন, সংঘ পরিবারের ঘৃণার রাজনীতি মানবতার শত্রু, ভক্তদের অনেকে এখন এও বলতে শুরু করেছেন যে আসলে তাঁদের পরিচালকদের উদ্দেশ্য ধর্মকে বাঁচাবার নাম করে কর্পোরেট পরিচালিত ধ্বংসাত্মক অর্থনীতির নিরাপত্তার ব্যবস্থা করা।
যেখানে মানুষ ব্যাপারটা বুঝছেন সেখানে ভোটের ফল কাইরানার মতো হচ্ছে , মানুষ বুঝতে পারছেন হিন্দুত্ববাদীরা আসলে কর্পোরেটদের সিকিউরিটি গার্ড। 


সৌজন্যে: দ্যা টাইমস অফ ইন্ডিয়া

Next Post

চিকুনগুনিয়া ও ডেঙ্গু রোগ প্রতিরোধে জনসচেতনতা চান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

প্রাণতোষ তালুকদার চিকুনগুনিয়া ও ডেঙ্গু রোগ প্রতিরোধে জনসচেতনতা চান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। এবং এডিস মশা নিয়ন্ত্রণের জন্য সকল নাগরিকের সক্রিয় সহযোগিতাও প্রয়োজন বলে মনে করে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। ৩ জুলাই ২০১৮ তারিখ রাজধানী ঢাকার ৩৮ নং ওয়ার্ডে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উদ্যোগে স্থানীয় কাউন্সিলর-এর সহযোগিতায় কাউন্সিলর অফিসের ওয়ার্ড […]