চেন্নাইয়ের সুবিখ্যাত বিজয়া হাসপাতালের মালিকের ছেলে মারা গেলেন করোনায়

follow-upnews
0 0

করোনায় মারা গেলেন বিজয়া হাসপাতালের পরিচালক শরৎ রেড্ডি। ভারতের চেন্নাইয়ের বিজয়া হাসপাতালের মালিক নাগি রেড্ডির নাতি, বিশ্বনাথ রেড্ডির ছেলের বয়স ৪৩ বছর। এত বড় হাসপাতাল থাকা সত্ত্বেও বিশ্বনাথ রেড্ডি ছেলের জীবন বাঁচাতে পারেননি । করোনা ভাইরাস কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে এ খবরটিই তার প্রমাণ। এমনকি আপনার একটি আধুনিক হাসপাতালে থাকা সত্ত্বেও হয়ত আপনি মৃত্যু এড়াতে পারবেন না। ফলে সতকর্তার কোনো বিকল্প নেই।

বিজয়া হাসপাতাল গ্রুপের মালিক নাগি রেড্ডি (১৯১২ – ২০০৪) শিশুতোষ ম্যাগাজিন চাঁদমামা এবং ভৌহিনি স্টুডিওর-ও মালিক। বিজয়া হাসপাতাল ১৯৭২ সালে চেন্নাইয়ের প্রথম বহুমাত্রিক সুবিধা সম্বলিত হাসপাতাল হিসেবে প্রতিষ্ঠিত হয়। এই এনএবিএল এবং এনএবিএইচ অনুমোদিত হাসপাতালটি বিজয়ী মেডিকেল অ্যান্ড এডুকেশন ট্রাস্টের (ভিএমইটি) অংশ। নাগী রেড্ডি দাদা সাহেব ফালকে পুরস্কার বিজয়ী এবং বিজয় ভৌহিনি স্টুডিওর প্রতিষ্ঠাতা ।

দক্ষিণ ভারতে, বিজয়া স্বাস্থ্য কেন্দ্র হ’ল একটি আধুনিক কেন্দ্র যা সমস্ত উন্নত প্রযুক্তিতে এবং হাসপাতালে উপলব্ধ সমস্ত সুবিধা সহ সজ্জিত। হাসপাতালটি সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা সরবরাহ করা এবং সহানুভূতি এবং নিষ্ঠার সাথে রোগীদের চিকিৎসা করার দিকে মনোনিবেশ করে বলে খ্যাতি রয়েছে।

Next Post

ইংরেজি সাহিত্যের ইতিহাসঃ যে কারণে ‘লামিয়া’ বইটি সবার পড়া দরকার

এতটা সহজ সরলভাবে এতটা পূর্ণাঙ্গ বই আর বাজারে নেই। ইংরেজি সাহিত্যের শিক্ষার্থীরা জানেন যে, ইংরেজি সাহিত্য সম্পর্কে প্রাথমিক একটা ধারণা নিতে তাদের কতটা কাঠখড়ই না পোড়াতে হয়! ভুলপথে ঘুরপথে চলে অনেকে ধারাবাহিকভাবে ইংরেজি সাহিত্য সম্পর্কে প্রাথমিক জ্ঞানটুকু আর নিতেই পারে না। পড়াশুনা শেষ হয়ে যায়, কিন্তু এই একটা বইতে ইংরেজি […]
দিব্যেন্দু দ্বীপ

এগুলো পড়তে পারেন