মায়ের জন্য চলচ্চিত্র প্রদর্শনী এবং মাইম শো …

follow-upnews
0 0

সাহিত্যিক সাংবাদিক দিব্যেন্দু দ্বীপ-এর পালক মাতা করুণা রাণী দাসের দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে। তার চিকিৎসার জন্য ২০ লাখ টাকা প্রয়োজন। পরিবারের পক্ষে এই বিপুল ব্যয় বহন করা সম্ভব নয়। তাই মাকে বাঁচাতে টিএসসি অডিটোরিয়ামে বিশেষ এক চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। আগামী মার্চ ২০১৯ পরপর তিনদিন অনুষ্ঠিত হবে এ প্রদর্শনী (তারিখ মোবাইল মেসেজ করে জানিয়ে দেওয়া হবে)। চলচ্চিত্র  প্রদর্শনীর পূর্বে এবং পরে থাকবে মাইম শো (মুখাভিনয়)। 

সকাল ৮টা থেকে দুপুর ২টা থেকে পর্যন্ত উৎসব চলবে। নিচের নম্বরগুলোতে ফোন করে শুভেচ্ছা মূল্য ১০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ’র বিনিময়ে টিকিট সংগ্রহ করা যাবে। অংশগ্রহণকারী সকলকে বিনামূল্যে একটি বই (জব ভোকাবুলারি/ইংরেজি সাহিত্যের ইতিহাস/জেলা ভিত্তিক দর্শণীয় স্থান) দেওয়া হবে। 

যোগাযোগ: ০১৮৪ ৬৯ ৭৩২৩২, ০১৫২ ১৫৬০৭৫৭

চলচ্চিত্র প্রদর্শনী

টিকেট অনলাইনেও ক্রয় করা যাবে। সেক্ষেত্রে টিকটটি আপনাকে মেইল করে (অথবা ফেসবুক মেসেঞ্জারে) দেওয়া হবে। অনুষ্ঠানের দিন ঐ টিকিটটির সফট্ কপি দেখালেই হবে। 

কেউ সহযোগিতা করতে চাইলে: ০১৭৯ ৪৯ ১৩ ৫৮৪ (বিকাশ)

A/C Name: করুণা রাণী দাস

A/C NO: ৩৪০৬১৪৪৫

সোনালী ব্যাংক লিঃ, কচুয়া শাখা, বাগেরহাট।  

Next Post

যৌনকর্মীকে পাপী বলায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন লেখক জেসমিন চৌধুরী ...

প্রথম বারের মতো একজন যৌনকর্মীর জানাজা পড়া হয়েছে। খুশি হয়ে খবরটা পড়তে গেলাম। জানাজা পড়ানোর জন্য ইমামকে রাজী করাতে গিয়ে পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘পাপী ব্যক্তিদের জানাজা পড়ানো যাবে না, এমনটা কোনো ধর্মগ্রন্থে বলা হয়নি।’ আমি খুশি হতে পারিনি। যেদিন যৌনকর্মীদের পাপী ডাকা বন্ধ হবে সেদিন খুশি হবো। প্রয়োজন নেই জানাজার। […]
যৌনকর্মীকে পাপী বলায়