চরভদ্রাসনের জনপ্রিয় এসিল্যান্ড ইমদাদুল হক করোনাক্রান্ত

follow-upnews
0 0

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার (প্লাবন ইমদাদ) গত বেশ কয়েকদিন ধরে জ্বর জ্বর এবং গা ব্যথা অনুভব করছিলেন। অফিশে কাজের চাপ থাকায় এ অবস্থায়ও তিনি অফিশ করছিলেন। 

গত ১৫ নভেম্বর (২০২০) তারিখে তিনি ডেঙ্গু এবং কোভিড-১৯ পরীক্ষা করার জন্য উপজেলা স্বাস্থ্য ককপ্লেক্সে স্যাম্পল দেন। ডেঙ্গু পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসলেও তিনি কোভিড-১৯ পজেটিভ হন। অদ্য বিকালে তিনি সংবাদটি জানতে পারেন। খবরটিতে তার মনোবলে কোনো ধরনের চিড় না ধরলেও অন্যদের কথা ভেবে তিনি আইসোলেশনে গিয়েছেন এবং বাসায় বসে যথাসম্ভব অফিশ করবেন বলে ফলোআপনিউজকে জানিয়েছেন। 

জনবান্ধব এসিল্যান্ড হিসেবে ইতোমধ্যে তিনি চরভদ্রাসনের সর্বস্তরের জনগণের সুনাম কুড়িয়েছেন। নিজ উদ্যোগে তিনি খুঁজে বের করেছেন বীরঙ্গনা চারু বালার হদিশ। শহীদ জায়া চারু বালার মানবেতর জীবন সম্পর্কে অভিহীত হয়ে এই বলে তিনি বিস্ময় প্রকাশ করেছেন যে, এখনো কেন চারু বালার খোঁজ কেউ পেল না। 

অনেকে জনাব ইমদাদুল হক তালুকদারের সাথে দেখা করতে চাইলেও তিনি সকলের কথা ভেবে সবাইকে নিয়মানুযায়ী একুশ দিন যথাসম্ভব তার সাথে দেখা না করার জন্য অনুরোধ করেছেন।

প্লাবন ইমদাদ

Next Post

জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ করা হবে

শিক্ষাগত যোগ্যতাঃ বিএ/এমএ; তবে ইউনিয়ন পর্যায়ে কাজ করার জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। ভাষাজ্ঞান, লেখালেখি, গান/আবৃত্তি বা কোনো ধরনের বাদ্যযন্ত্র বাজানোর দক্ষতা থাকলে শিক্ষাগত যোগ্যতা তার ক্ষেত্রে শিথিলযোগ্য। অন্য কোনো পত্রিকায় কাজ করছেন এমন কাউকে নিয়োগ করা হবে না। আপনার বায়োডাটা পাঠিয়ে অতিসত্বর যোগাযোগ করুন। নিয়োগ এবং নীতিমালা বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত […]
follow-upnews

এগুলো পড়তে পারেন