প্রেমে রাজি না হওয়ায় মাদ্রাসাছাত্রীকে কুপিয়ে জখম করেছে শিবির ক্যাডার

follow-upnews
0 0

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কক্সবাজারের মহেশখালীর কালারমারছড়ার মাদ্রাসা ছাত্রী নাহিদাকে সারা শরীরে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে শিবির ক্যাডার জাহিদুল ইসলাম।

মহেশখালীর কালারমারছড়া আর্দশ দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ও ফকিরজুম পাড়ার মোহাম্মদ হোছাইন-এর মেয়ে নাহিদা আক্তার (১৬)কে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হোয়ানক পুর্ব হরিয়ারছড়া এলাকার জামাত নেতা মাওলানা লোকমান হাকিমের ছেলে শিবির ক্যাডার জাহেদুল ইসলাম গত শনিবার বিকালে নাহিদার বাড়িতে অর্তকিতভাবে হামলা চালিয়ে নাহিদার শরীরের বিভিন্ন অংশে চাপাতি দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে।

গুরতর আহত নাহিদাকে প্রথমে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসাপাতালে প্রেরণ করা হয়।

এই ঘটনায় নাহিদার বাবা বাদী হয়ে শিবির ক্যাডার জাহিদুল ইসলামকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে মহেশখালী থানায় মামলা দায়ের করে।

নাহিদার মুখে, মাথায়, বুকে, পেটে ও হাতে চাপাতির অসংখ্য আঘাত রয়েছে। নাহিদা বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Next Post

ওদের দায়িত্ব কে নেবে, দায় কার?

http://<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2F1056324469%2Fvideos%2F10209593835736834%2F&show_text=0&width=400″ width=”400″ height=”400″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowTransparency=”true” allowFullScreen=”true”></iframe> বইমেলার সামনে থেকে একটু রাত করে ফিরছি। দেখি, তিনটে ছোট বাচ্চা লাইন করে বসে টাকা চাচ্ছে। ওদের বসার ভঙ্গি এবং টাকা চাওয়ার ধরণটা বেশ সৃজনশীল। কাছে গিয়ে ছবি তুলতে গেলে, হাত জোড় করে ক্ষমা চাইল এক ‘চণ্ডাল’। বললাম, তাহলে ভিডিও করি, […]