বাগেরহাটের সরকারি পিসি কলেজ ছাত্রসংসদে বড় পর্দায় খেলা দেখার আয়োজন

follow-upnews
0 0

শুভ দত্ত সৌরভ, বাগেরহাট

বাগেরহাটের দক্ষিন বাংলার ঐতিহ্যবাহী সরকারি পিসি কলেজের পক্ষে ছাত্র সংসদের আয়োজনে রাশিয়া ফুটবল বিশ্বকাপ ২০১৮ মাল্টি মিডিয়া প্রজেক্টরে দেখানো হয়। খেলা দেখাতে অনেক দশর্কের সমাগম ঘটে। বিশেষ করে ব্রাজিলও আর্জেন্টিনার খেলায় দর্শক সমাগম বেশি ঘটে। আর্জেনিটনা বাদ হয়ে যাওয়ার পর এখন প্রধানত ব্রাজিল কে ঘিরেই তৈরি হয়ে উন্মাদনা। খেলা দেখাতে দর্শকের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়। তাঁরা নেচে গিয়ে উল্লাস করে সমর্থন জ্ঞাপন করে থাকে।

কলেজ ছাত্র সংসদের ভিপি ইয়াছির আরাফাত নোমান বলেন, কলেজের পক্ষে ছাত্রসংসদ খেলাটি আয়োজন করেছে। প্রতিদিন মাল্টিমিডিয়া প্রজেক্টরে খেলা দেখানো হয় আর খেলার মধ্য বিরতিতে সকল দর্শকের জন্য হালকা নাস্তার ব্যবস্থা থাকে।

সরকারি পিসি কলেজের ছাত্রনেতা শফিকুল ইসলাম আরমান বলেন, সবাই ফুটবল খেলা ভালবাসে। ব্রাজিল ফুটবল টিমকে আমি বেশী ভালোবাসি। হৃদয়ে আছে ব্রাজিল। এদিকে আর্জেন্টিনা ও পর্তুগালের বিদায়ে খুব খারাপ লাগছে। যাহোক ব্রাজিল যেনো আরও ভালোভাবে খেলতে পারে। ব্রাজিল ফুটবল টিমের জন্য রইল শুভকামনা।

সরকারি পিসি কলেজের ছাত্র বিজয় কুমার গাইন ও আরও অনেকে বলেন, ব্রাজিল এমন একটি দল তাদের খেলা দেখলে সবাই মুগ্ধ হয়ে যাবে। ব্রাজিলের খেলা আমরা বারবার দেখতে চাই। যতদিন খেলা দেখব ততদিনই ব্রাজিল ফুটবল টিমকে সার্পোট করেই যাব।

দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল বনাম মেক্সিকোর খেলাতে ব্রাজিল ২-০ গোলে জয়ী হয়ে কোয়ার্টাল ফাইনালে পৌঁছায়।  

 

Next Post

সরকারি পিসি কলজের শতবর্ষ উদযাপনের দাবীতে আন্দোলন মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

শুভ দত্ত সৌরভ, বাগেরহাট ৭ই জুলাই ২০১৮ শনিবার সরকারি পিসি কলজের শতবর্ষ উৎযাপন নিয়ে আন্দোলন মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে কলেজ ক্যাম্পাসে। ১৯১৮ সালের ৯ আগষ্ট সরকারি পিসি কলেজ প্রতিষ্ঠিত হয়। এটা হলো ২০১৮ সাল। কলেজের বয়স হয়েছে ১০০ বছর। শতবর্ষ নিয়ে কোনো কথা উঠছিল না এতোদিন। তাই আজকে সাধারন […]

এগুলো পড়তে পারেন