তিন বিশিষ্ট নাগরিককে আইএস-এর হত্যার হুমকি

follow-upnews
0 0

ইতিহাসবিদ, বঙ্গবন্ধু অধ্যাপক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক মুনতাসীর মামুন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি, লেখক-সাংবাদিক শাহরিয়ার কবির, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এবং মানবাধিকার কর্মী সুলতানা কামাল কে হত্যার হুমকি দিয়েছে আন্তর্জাতিক জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)।

শাহরিয়ার কবির

এ হুমকির পরিপ্রেক্ষিতে নিজের নিরাপত্তা চেয়ে শনিবার ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন সুলতানা কামাল। তার জিডি নম্বর ১৭১। একই থানায় জিডি করেছেন শাহরিয়ার কবিরও। অধ্যাপক মুনতাসীর মামুনও একই থানায় জিডি করবেন বলে জানা গিয়েছে। 

সুলতানা কামাল জিডিতে উল্লেখ করেন, আন্তর্জাতিক জঙ্গি সমর্থিত অনলাইন পত্রিকা লোন উলফ তাকে হত্যার খবর প্রকাশ করেছে। ইসলামের স্বার্থে তিনিসহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে হত্যা করা হবে।

জিডির পর বিশিষ্ট নাগরিকদের বাসার চারপাশে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। হুমকির বিষয়টি তদন্ত করে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, জিডির পর সুলতানা কামাল ও শাহরিয়ার কবিরের নিরাপত্তা জোরদারে বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে। ধানমন্ডিতে তাদের বাসার আশপাশে টহল দেয়া পুলিশকে বিশেষ নজর রাখতে বলা হয়েছে।

Next Post

জঙ্গিবাদ ইসলাম ধর্ম নস্যাৎ করার পশ্চিমা ষড়যন্ত্র, একে প্রতিহত করুন ...

জঙ্গিবাদের সাথে ইসলাম ধর্মকে গুলিয়ে ফেলার কোনো সুযোগ নেই। ইসলাম ধর্ম আর ওয়াহাবীবাদ এক কথা নয়। ওয়াহাবীবাদ, মওদুদীবাদ বা উগ্রবাদ ইসলামের অনুষঙ্গ নয়, এটা ইসলামের বিকৃত ব্যাখ্যা। ইসলামের এই ভুল ব্যাখ্যার ফাঁদে পা দিয়ে অনেক তরুণ/তরুণী জঙ্গীবাদের দিকে আকৃষ্ট হয়। এবং সে সুযোগটাই কাজে লাগাচ্ছে পশ্চিমা বিশ্ব তথা যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্র […]
জঙ্গিবাদ মানে সম্রাজ্যবাদ

এগুলো পড়তে পারেন