সাংবাদিক দুলাল পালকে মামলা উঠিয়ে নেওয়ার হুমুুকি

follow-upnews
0 0

প্রাণতোষ তালুকদার

সাংবাদিক

মানিকগঞ্জের দৌলতপুর থানাধীন রৌহা গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে সাংবাদিক দুলাল পাল সন্ত্রাসীদের হাতে আহত হন। এই বিষয়ে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করলে গত ২০ জুন, ২০১৮ ইং বুধবার রাতে মানিকগঞ্জের দৌলতপুরের রৌহা গ্রামের বিশা শেখের ছেলে সন্ত্রাসী আলমাস ও শিপন একই গ্রামের রূপচানের ছেলে পুলিশ কর্তৃক গ্রেফতার হয়।
এরপর ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীরা ও বিএনপি’র ক্যাডার লেবু মিয়া, পিতা-আওয়াল সাংবাদিক দুলাল পালের সাক্ষীদের গতকাল রাতে হত্যার হুমকী দিয়েছে। আরো সূত্রে জানা যায় ঐ বিএনপি ক্যাডার লেবু মিয়া দীর্ঘদিন ধরে সংখ্যালঘুদের উপর নানা রকম অত্যাচার-নির্যাতন ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে।
এলাকার জনগণ সাংবাদিককে জানান লেবু মিয়া বাংলাদেশের বিভিন্ন জায়গায় জামায়াতের লোকজনের সাথে হাত মিলিয়ে বিভিন্ন রাস্তাঘাটে গাড়ি ভাংচুর ও মিছিল করে আসছে। গতকাল সাংবাদিক দুলাল পাল জানতে পারেন যে এই মামলায় কেউ সাক্ষী দিলে তাদেরকে মেরে লাশ গুম করে ফেলে দিবে সন্ত্রাসীরা এবং সাক্ষীগণ নিরাপত্তাহীনতায় ভুগছে এবং তারা প্রশাসনিক সহযোগীতা চাচ্ছে।

Next Post

ঢাকার ধামরাই থানাধীন নান্নার ইউনিয়নে উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রাণতোষ তালুকদার ঢাকাস্থ ধামরাই থানাধীন নান্নার ইউনিয়ন পরিষদের সভা কক্ষে সকলের অংশগ্রহণে ও সুচিন্তিত মতামতের মাধ্যমে নান্নার ইউনিয়নের একটি বাস্তব ও জনকল্যাণধর্মী উন্নয়নের লক্ষ্যে ‘ইউনিয়ন উন্নয়ন সমন্বয় সভা’ অনুষ্ঠিত হয়। অদ্য ২৮ জুন ২০১৮ ইং তারিখ, সকাল ১০.০০ ঘটিকায় ঢাকাস্থ ধামরাই থানাধীন নান্নার ইউনিয়ন পরিষদের সভা কক্ষে নান্নার ইউনিয়নের সুযোগ্য […]
ঢাকার ধামরাই থানাধীন নান্নার ইউনিয়নে উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত