ঢাকার ধামরাই থানাধীন নান্নার ইউনিয়নে উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

follow-upnews
0 0

ঢাকার ধামরাই থানাধীন নান্নার ইউনিয়নে উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রাণতোষ তালুকদার

ঢাকাস্থ ধামরাই থানাধীন নান্নার ইউনিয়ন পরিষদের সভা কক্ষে সকলের অংশগ্রহণে ও সুচিন্তিত মতামতের মাধ্যমে নান্নার ইউনিয়নের একটি বাস্তব ও জনকল্যাণধর্মী উন্নয়নের লক্ষ্যে ‘ইউনিয়ন উন্নয়ন সমন্বয় সভা’ অনুষ্ঠিত হয়।
অদ্য ২৮ জুন ২০১৮ ইং তারিখ, সকাল ১০.০০ ঘটিকায় ঢাকাস্থ ধামরাই থানাধীন নান্নার ইউনিয়ন পরিষদের সভা কক্ষে নান্নার ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ আলাতাফ হোসেন মোল্লার সভাপতিত্বে নান্নার ইউনিয়নে উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি আয়োজন করেছেন নান্নার ইউনিয়ন পরিষদ। ইউনিয়নের সর্বসাধারণের মতামতের ভিত্তিতে সকল প্রকার উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজ করাই এই সভার লক্ষ্য।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, হাজী মোঃ ওমর আলী, প্রফেসর মোঃ কামাল উদ্দিন, মোঃ জাকির হোসেন, সাবেক ইউপি সদস্য শাহাজাহান মোল্লা, নান্নার বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক, মোঃ জাহাঙ্গীর আলম সহ এলাকার সকল সাধারণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Next Post

মেজর (অব) মিজানের পরিবারের জন্য আমার দুঃখ হয়

মেজর (অব) মিজানের পরিবারের জন্য আমার দুঃখ হয়। আমি রাত গভীরের গ্রেফতারটি দেখেছি। পরে মিজানের অডিও ফোনকলটিও শুনেছি। যদি বুঝে থাকি, তাতে খুন খারাবির নির্দেশ আছে। যে কোনোভাবে ক্ষমতা যাওয়া কি রাজনীতি? ক্ষমতার ইকুয়েশন ঠিক রাখতে গিয়ে ধ্বসে যাচ্ছে একটা দেশ। আদর্শ। আত্মবলিদান। আমাদের চোখের সামনে। প্রতিদিন। স্বাভাবিক নিয়মে বাংলাদেশের […]
শেখ বাতেন

এগুলো পড়তে পারেন