সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ কমিটি, বাধাল হতে উজ্জ্বল পাল পদত্যাগ করেছেন

follow-upnews
0 0

২৬ জানুয়ারি ২০১৯ তারিখে সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ কমিটির বাগেরহাট জেলা কার্যালয় থেকে বাধাল ইউনিয়নের যে কমিটি ঘোষণা করা হয়েছিল, সেখানে উজ্জ্বল কুমার পালকে আহ্বায়ক এবং শেখ রাকিবুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছিল। বাবু উজ্জ্বল পাল ব্যক্তিগত সমস্যার কারণে আহ্বায়ক কমিটি হতে পদত্যাগ করতে চেয়েছেন। সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ কমিটি, বাগেরহাট উজ্জ্বল পালের সমস্যার বিষয়টি অনুধাবন করে তাকে অব্যাহতি দিতে সম্মত হয়েছে। কমিটি ঘোষণা করেছিলেন জেলা কমিটির আহ্বায়ক অ্যাড. সরদার আব্দুল জলিল এবং সদস্য সচিব দিব্যেন্দু দ্বীপ। দিব্যেন্দু দ্বীপ এতদিন দায়িত্ব পালনের জন্য উজ্জ্বল পালকে ধন্যবাদ জানিয়েছেন। 

বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে মি. পাল বলেছেন যে তিনি বাধাল ইউনিয়ন কমিটিতে থাকতে রাজি নন, তবে সংগঠনের অন্য যেকোনো কমিটিতে থাকতে তিনি রাজি আছেন।  

Next Post

অনিল কৃষ্ণ দাস কে রাজাকারেরা পিটিয়ে মেরেছিল বাড়ির পাশে মাঠে

ঘটনাস্থাল: রঘুদত্তকাঠী গ্রাম, বাধাল ইউনিয়ন, কচুয়া উপজেলা, বাগেরহাট জেলা। সময়: মে/জুন, ১৯৭১ পঙ্কজ দাসের পিতাকে রাজাকারেরা পিটিয়ে মেরেছিল বাড়ির পাশে মাঠে । সেদিন (মে/জুন মাস) পঙ্কজ দাসের পিতা অনিল কৃষ্ণ দাস বাড়ি পাশের মাঠে গিয়েছিলেন গরু আনতে। আশপাশের গ্রাম থেকে রাজাকারেরা এসেছিল গরু কেড়ে নিতে। গরু ছিনিয়ে নেওয়ার এক পর্যায়ে […]
শাখারীকাঠী গণহত্যা