টাঙ্গাইলে গর্ভবতী হিন্দু গৃহবধুকে অপহরণ করে ধর্মান্তরিত করার অভিযোগ

follow-upnews
0 0

তন্দ্রা দেবনাথ নামের এক গর্ভবতী হিন্দ গৃহবধুকে জোরপূর্বক অপহরণ করে তাকে ধর্মান্তরিত করা হয় টাঙ্গাইলে।বাংলাদেশ মাইনরিটি ওয়াচি এই খবর নিশ্চিত করে। মোহাম্মদ হাবিব নামের এক সন্ত্রাসী অপরহণ করে হিন্দু এই গৃহবধুকে।

তন্দ্রা দেবী হলেন বিশ্বজিৎ দেবনাথ নামের এক ব্যাংক কর্মকর্তার স্ত্রী। তন্দ্রাকে অপহরণ করা হয় ১১ মার্চ ২০১৬ সালে। সেইদিন তিনি তার স্বামীর বাড়ি ধেকে বাবার বাড়িতে যাওয়ার জন্য রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তখন হাবিব মাইক্রোতে জোর করে তোলে নিয়ে যায়।তন্দ্রার বাবর বাড়ি হল আতারাডানা যা ঘাটাইল থানা থেকে সাত মাইল দুরে।

তার স্বামী স্ত্রীকে হারিয়ে মমূর্ষ অবস্থায় আছে। তন্দ্রা দেবনাথের বাবা রাম প্রসাদ দেবনাথ একটি এফআইআর করেছেন ঘাটাইল থানায়।তিনি ঘাটাইল থানায় গিয়ে তার মেয়েকে অপহরণকারী হাবীবকে গ্রেপ্তারে আকুল আবেদন জানান।

তন্দ্রার মায়ের নাম হল বিউটি রানী। তিনি বাংলাদেশ মাইনরিটি ওয়াচের কাছে ২ এপ্রিল ২০১৬ সাহায্য চান তার মেয়ে উদ্ধার করার জন্য।তিনি আরও বলেন, তারা আমার মেয়েকেব আটকিয়ে রেখে হুমকি দিচ্ছে যে, সে যদি ফিরে আসে তাহলে তাকে হত্যা্ করা হবে।

বাংলাদেশ মাইনরিটি ওয়াচ টাঙ্গাইলেরর্ ‍এএসপির কাছের সাহায্য চেয়েছে। যাতে তারা তন্দ্রাকে উদ্ধার করে দিতে পারে।এএসপি তন্দ্রাকে যত দ্রুত সম্ভব উদ্ধার করবে বলে আস্বস্ত করে।

বাংলাদেশ মাইনরিটি ওয়াচ ঘাটাইলের পুলিশ অফিাসার মো: কামাল হোসেনের সাথে কখা বলে।তিনি মামলা সম্পর্কে তথ্য দেন তবে তন্দ্রা্কে উদ্ধারের বিষয়ে কোন কথা বলেনি।

Next Post

স্কটল্যান্ডের মসজিদে জঙ্গি সংগঠনের অফিস?

স্কটল্যান্ডের দুইটি মসজিদে এমন একটি জঙ্গি সংগঠনের অফিস ছিল বলে বিবিসি জানতে পেরেছে, যাদের বিরুদ্ধে পাকিস্তানে বোমা হামলায় শতাধিক মানুষ হত্যা জড়িত থাকার অভিযোগ রয়েছে। সিপাহ-ই-সাহাবা নামের পাকিস্তানের শিয়া বিরোধী একটি গ্রুপের যুক্তরাজ্য শাখা খোলা হয়েছিল গ্লাসগো সেন্ট্রাল মসজিদ আর পলওয়ার্থ মসজিদে। প্রথমটির ধর্মীয় অনুষ্ঠান শাখার প্রধান সাবির আলী, আর […]