বেরুবাড়ীতে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসীর পাশে থাকতে চান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোতালেব

0 0

Motalab-04-04-2016

হাফিজুর রহমান হৃদয়: কুড়িগ্রামের নাগেশ্বীতে সতন্ত্র প্রার্থী হিসেবে বেরুবাড়ী ইউনিয়নবাসীর ভালোবাসা অর্জন করে জনগণের পাশে থেকে তাদের সেবা করে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান, প্রয়াত ২বারের সফল চেয়ারম্যান মতিউর রহমানের সুযোগ্য পুত্র ও নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক উত্তর ধরলার সুপরিচিত মুখ জনপ্রিয় ব্যক্তিত্ব ও সমাজ সেবক আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আঃ মোতাবেল।
তিনি বলেন, আমার মরহুম পিতার আদর্শকে ধারণ করে আমি বেরুবাড়ী ইউনিয়নের অবহেলিত-অসহায় পরিবারের দারিদ্র বিমোচনের অঙ্গীকার করে এলাকায় সমাজসেবা মূলক কাজে আত্মনিয়োগ করতে চাই। আমার দীর্ঘ বিশ্বাস সকল জনগণ ধর্ম, বর্ণ, জাতি নির্বিশেষে সকলে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমার প্রত্যাশা আমি নির্বাচিত হলে সকল হত দরিদ্র মানুষের সেবা প্রদান ও বেরুবাড়ীকে মডেল  ইউনিয়ন হিসেবে উপহার দেয়া এবং এলাকায় শিক্ষা ও স্বাস্থ্য সেবার উন্নয়ন, অপরাধ প্রবনতা মাদকদ্রব্য চোরাচালান ও যাত্রা-জুয়া নির্মূল করণসহ নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ ও বহুবিবাহ প্রতিরোধ, সমাজের সহিংসতা বন্ধ, যুব সমাজকে মাদকদ্রব্য সেবনের হাত থেকে ফিরিয়ে আনার অব্যাহত প্রচেষ্টা থেকে যথাযথ মর্যাদায় আইন-শৃঙ্খলা রক্ষা, নেতিয়েপড়া অবহেলিত জনগোষ্ঠীদের সার্বিক সহযোগিতা, সামাজিক উন্নয়ন, আমন ও বোরো উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সেচের ব্যবস্থা, রাস্তা নির্মাণ, বিদ্যুতায়ন, লেখাপড়ার মানোন্নয়ন, খেলাধুলার ব্যবস্থাসহ বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে অবহেলিত বেরুবাড়ীকে অগ্রাধিকার ভিত্তিতে  ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশা আল্লাহ্।

আসছে আগামী ২৩ এপ্রিল তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে জোর প্রচারণায় ব্যাস্ত এখন জনপ্রিয় ব্যক্তি মোতালেব। ভোটারদের দারে দারে ঘুরে এবং শহর গ্রামসহ প্রতিটি পাড়া মহল্লায় খুলি বৈঠক করে এসব অঙ্গিকার ব্যক্ত করছেন তিনি। বিভিন্ন স্তরের লোক মনে করছেন বর্তমান রাজনৈতিক সহিংসতায় সুষ্ঠ রাজনীতি অব্যাহত রাখার জন্য আমরা সঠিক নেতৃত্ব চাই। এজন্য মোতালেবের মতো একজন সৎ ও আদর্শবান  চেয়ারম্যান আমাদের জন্য অতিব জরুরী। উল্লেখ্য তিনি গত নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মমিনুর ইসলামের সাথে প্রতিদ্বন্দ্বীতা করে হেরে যান।

Next Post

টাঙ্গাইলে গর্ভবতী হিন্দু গৃহবধুকে অপহরণ করে ধর্মান্তরিত করার অভিযোগ

তন্দ্রা দেবনাথ নামের এক গর্ভবতী হিন্দ গৃহবধুকে জোরপূর্বক অপহরণ করে তাকে ধর্মান্তরিত করা হয় টাঙ্গাইলে।বাংলাদেশ মাইনরিটি ওয়াচি এই খবর নিশ্চিত করে। মোহাম্মদ হাবিব নামের এক সন্ত্রাসী অপরহণ করে হিন্দু এই গৃহবধুকে। তন্দ্রা দেবী হলেন বিশ্বজিৎ দেবনাথ নামের এক ব্যাংক কর্মকর্তার স্ত্রী। তন্দ্রাকে অপহরণ করা হয় ১১ মার্চ ২০১৬ সালে। সেইদিন […]