নওগাঁয় স্ত্রীর সম্ভ্রম বাঁচাতে গিয়ে প্রান দিলেন সংখ্যালঘু যুবক

follow-upnews
0 0

1

নওগাঁ : নওগাঁর জেলার মহাদেবপুরে উত্ত্যক্তকারীর হাত থেকে স্ত্রী বাঁচাতে গিয়ে এক সংখ্যালঘু যুবক খুন হয়েছেন।বৃহস্পতিবার মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান মহাদেবপুর থানার ওসি সাবের রেজা চৌধুরী।নিহত দিপু উঁরাও (২৪) উপজেলার সফাপুর ইউনিয়নের বিনোদপুর গ্রামের রবি উঁরাওয়ের ছেলে।

ওসি বলেন, বুধবার রাত ১০টার দিকে দিপুর বাড়িতে ঢুকে তার স্ত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করে বিনোদপুর গ্রামের সামছুর রহমান। স্ত্রীর চিৎকার শুনে বাড়িতে এসে সামছুরকে ধরার চেষ্টা করেন তিনি।

“এক পর্যায়ে দিপুর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান সামছুর। পরে রাতেই তাকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।”ঘটনায় দিপুর ভাই খগেন উঁরাও বাদী হয়ে সামছুরকে আসামি করে হত্যা মামলা  করেছেন বলে জানান ওসি।

খগেন উঁরাও বলেন, দিপুর স্ত্রীকে উত্ত্যক্ত করতো সামছুর।বিষয়টি নিয়ে গ্রাম্য সালিশে সামছুরকে সতর্কও করা হয়েছিল।কিন্তু গ্রাম্য সালিশে কোন কাজ দেয়নি। সামছুর প্রতিনিয়ত দীপুর স্ত্রীকে উত্ত্যক্ত করতো।

Next Post

অপরাধী না থাকায় জেলখানা বন্ধ করে দিচ্ছে নেদারল্যান্ড

বাংলাদেশে যখন হত্যা, ধর্ষণ, দুর্নীতি, রাহাজানিতে সমাজের জেরবার অবস্থা, জেলখানাগুলো যখন কয়েদিতে উপচে পড়ছে, তখন ঠিক তার বিপরীত চিত্র ইউরোপের সবচেয়ে কম ধর্ম পালনকারীদের দেশ নেদারল্যান্ডসের। টেলিগ্রাফের খবর অনুযায়ী, ২০১৩ সালে কয়েদির অভাবে ১৯টি জেলখানা বন্ধ করে দেয় নেদারল্যান্ডস সরকার এবং এর ধারাবাহিকতায় ২০১৫ সালে আরো ৫টি জেলখানা বন্ধ করতে […]