ফ্যান্টাসি কিংডমে রাইড থেকে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

follow-upnews
0 0

1

সাভারে ফ্যান্টাসি কিংডমের একটি রাইড থেকে পড়ে সামিউল্লাহ বারি (১৯) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকায় ফ্যান্টাসি কিংডমের ওয়াটার ওয়ার্ল্ডে এ ঘটনা ঘটে। ফ্যান্টাসি কিংডমের সিনিয়র ম্যানেজার (মিডিয়া) মাহফুজ কলেজ ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
নিহত ওই কলেজ ছাত্র ঢাকার বিএফ শাহিন কলেজের প্রথম বর্ষের ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ঢাকা থেকে সামিউল্লাহ তার কয়েকজন বন্ধুদের সাথে সাভারের ফ্যান্টাসি কিংডমে ঘুরতে আসেন। এসময় ওয়াটার ওয়ার্ল্ডের একটি রাইড থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে আশুলিয়া মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Next Post

প্রকাশ্যে স্কুলশিক্ষিকাকে অপহরণ, ১০ লাখ টাকা দাবি

ফরিদপুরে মণিকা সাহা (৩৪) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুলশিক্ষিকাকে অপহরণ করা হয়েছে। এরপর অপহরণকারীরা মণিকার স্বামী বলরাম পোদ্দারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। আজ সোমবার বিকেল ৫টার দিকে ফরিদপুর শহরের ঝিলটুলী সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের সামনের মোড় থেকে ওই স্কুলশিক্ষিকাকে অপহরণ করা হয়। এ ব্যাপারে থানায় অভিযোগ দেওয়া […]