শিশুশিক্ষার্থীর ধর্ষণকারীকে গ্রেপ্তারের দাবি

follow-upnews
0 0

1

শিশুশিক্ষার্থীর ধর্ষণকারীকে গ্রেপ্তার এবং বিচারের দাবিতে গতকাল বুধবার কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ বাজারে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। স্থানীয় সামাজিক সংগঠন ছায়ার উদ্যোগে মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।
বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে সমাবেশে হয়। এতে বক্তব্য দেন ঘোগাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক, সাবেক চেয়ারম্যান শাহ আলম মিয়া, ঘোগাদহ হাইস্কুলের শিক্ষক মাওলানা রেজাউল হক, সাইফুর রহমান এবং ছায়ার চেয়ারম্যান রাইয়ান রনো, সদস্য এনামুল হক ও সাঈদী আলম।
বক্তারা বলেন, গত ৩০ মার্চ বিকেল পাঁচটায় বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিল চতুর্থ শ্রেণির ওই শিক্ষার্থী। এক ব্যক্তি (৪৫) পথ থেকে মেয়েটিকে তুলে নিয়ে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তারা রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও অবস্থার অবনতি হলে রাতেই তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Next Post

শিল্পের স্বার্থ শিল্প হতে পারে না, শিল্প জীবনের জন্য

ঘৃণা শব্দটা কঠিন শুনাতে পারে, কিন্তু এটা সহজাত। ভালবাসা যেমন সহজাত, তেমনি ঘৃণা এবং বিদ্বেষও সহজাত। ধর্মের প্রতি, প্রকারন্তরে সম্প্রদায়ের প্রতি কারো ভালোবাসা যেমন থাকতে পারে, আবার কারো বিদ্বেষ বা ঘৃণাও থাকতে পারে, কারণ, ভালাবাসাটা যেহেতু তার কাছে আরো বৃহৎ কিছু। মানুষের সহজাত এই প্রবৃত্তি খুন করা যায় না, মানুষ […]