সিংহের ডেরায় লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

follow-upnews
0 0

1

ঘটনাটি ঘটেছে চিলির রাজধানী সান্তিয়াগো মেট্রোপলিটন চিড়িয়াখানায়। জনৈক যুবক বেড়া ডিঙ্গিয়ে সিংহের ডেরায় লাফিয়ে পড়ে। সিংহের সামনে পড়ার আগে সে জামা-কাপড় খুলে উলঙ্গ হয়।

2

কাছে পাওয়ার সাথে সাথে সিংহরা তাকে নিয়ে খেলতে শুরু করে এবং আঁচড়ে ক্ষতবিক্ষত করতে থাকে। লোকটিকে বাঁচাতে চিড়িয়াখানার প্রহরীরা গুলি করে তৎক্ষণাত। দুটো সিংহ মেরে ফেলে। ঘটনাটি ঘটেছে গতকাল, ২১মে। প্রহরীরা বলেছে, মানুষের জীবন বাঁচানোর বিষয়টি আমাদের কাছে সর্বাধিক গুরুত্ব পায়, সেক্ষেত্রে গুলি করে দুটো সিংহ মেরে ফেলা ছাড়া কোনো বিকল্প ছিল না। চিড়িয়াখানায় শত শত দর্শনার্থীরা সামনে ঘটনাটি ঘটেছে।

পরে জানা যায় বিশ বছরের ঐ যুবক বিষন্নতায় ভুগছিলেন এবং সম্ভবত আত্মহত্যা করতে সিংহের ডেরায় লাফ দিয়েছিলেন। তবে এখনো বিষয়টিতে পূর্ণ তদন্ত শেষ হয়নি।

4

Next Post

‘সমাজে মূর্খদের রাজত্ব চলছে’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন বলেছেন, সমাজে এখন মূর্খদের রাজত্ব চলছে। আরেক প্রবীণ শিক্ষক মনে করছেন, দেশে কীভাবে ক্ষমতাধরদের দাপট চলছে, নারায়ণগঞ্জে শিক্ষককে কান ধরে ওঠ-বস করার ঘটনা তার একটি মাত্র নমুনা। বৃহস্পতিবার এনটিভিকে দেওয়া এক বিশেষ সাক্ষাতকারে তারা এমন মন্তব্য করেন। অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন বলেন, […]