ইস্যু ধর্মাবমাননা: টাঙ্গাইলের গোপালপুরে দর্জি নিখিল হত্যা

follow-upnews
0 0

1


টাঙ্গাইলের গোপালপুরে রক্তমাখা একটি চাপাতি উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার সুতী কালিবাড়ি অটোরাইস মিলের পাশের একটি ঝোপ থেকে এই চাপাতি উদ্ধার করা হয়। শনিবার ঘটনার পর ওই এলাকা থেকে একটি রক্তমাখা সাদার মাঝে লাল চেক শার্ট উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, দুপুরে স্থানীয়রা ওই এলাকায় একটি রক্তমাখা চাপাতি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তা উদ্ধার করে।

এই ব্যাপারে টাঙ্গাইলের পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর জানান, সুতী এলাকা থেকে একটি রক্তমাখা চাপাতি উদ্ধার করা হয়েছে। তবে তা নিখিল হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি কিনা সেই ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।
উল্লেখ্য,গত শনিবার দুপুরে গোপালপুর উপজেলার ডুবাইল এলাকায় নিজ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দারকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা পাকুটিয়া-সুতিকালীবাড়ী সড়ক দিয়ে একটি মোটরসাইকেলে করে এসে নিখিলকে হত্যা করে আবার সুতিকালীবাড়ী সড়কের দিকে পালিয়ে যায়। ওই ঘটনার পর ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে একটি রক্তমাখা শার্ট উদ্ধার করা হয়।

উল্লেখ্য ধর্মবিরোধী কথাবলার জন্য ইনকিলাবের রিপোর্টার মাওলানা ফারকী মি. নিখিলের বিরুদ্ধে ২০১২ সালে একটি মামলা করেছিল। পুলিশ জানায়, ইসলামের নবীকে নিয়ে ‘কটূক্তি’ করায় হিন্দু দর্জি নিখিল চন্দ্র জোয়ারদারের বিরুদ্ধে মামলাটি হয়েছিল। তবে পুলিশ বা স্থানীয়রা কেউ এ বিষয়ে পরিষ্কার করে কিছু বলতে পারেনি।

মামলায় নিখিল চন্দ্র কিছুদিন কারাভোগ করার পর বাদী মিস্টার মারুকীই মামলাটি তুলে নিয়েছিলেন বলে পুলিশ জানায়।

Next Post

রোগীরা অসহায় তার কাছে

রাজধানীর মহাখালীতে জাতীয় ক্যান্সার ইনস্টিটিউট ও হাসপাতালের বর্তমান পরিচালক ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোয়াররফ হোসেন। সকাল থেকে গভীর রাত অবধি দম ফেলার ফুসরত নেই তার। ব্যস্ততম এই অধ্যাপক সরকারি হাসপাতাল ছাড়াও বেসরকারি আরও তিনটি হাসপাতালের চেম্বারে ক্যান্সারের রোগী দেখেন। রোগী প্রতি এক হাজার টাকা ভিজিট তার। ব্যস্ততম এ চিকিৎসকের বিরুদ্ধে […]

এগুলো পড়তে পারেন