শাহরিয়ার কবিরের স্ত্রী ফাতেমা কবিরের মৃত্যুতে নির্মূল কমিটির শোক প্রকাশ

follow-upnews
0 0

বিশিষ্ট লেখক, সাংবাদিক, চলচ্চিত্র নির্মাতা ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবিরের স্ত্রী ফাতেমা কবির মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

রবিবার রাত সাড়ে ১১টায়  রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মিসেস কবির। তিনি দীর্ঘদিন যাবত কিডনি জটিলতায় ভুগছিলেন।

তিনি সাপ্তাহিক বিচিত্রার সম্পাদক প্রয়াত শাহাদাত চৌধুরীর বোন।

সাংবাদিক শাহরিয়ার কবির এবং মেয়ে অর্পিতা শাহরিয়ার বর্তমানে বিদেশে অবস্থান করার কারণে আগামী বুধবার (১৫ জানুয়ারি) বাদ জোহর মহাখালী জামে মসজিদে মরহুমার জানাজা শেষে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

শুক্রবার (১৭ জানুয়ারি) বাদ আসর সাংবাদিক শাহরিয়ার কবিরের বাসভবনে (গ-১৬, মহাখালী, আমতলী, ঢাকা) মরহুমার কুলখানি অনুষ্ঠিত হবে।’

’৭১-এর যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে সূচিত শহীদজননী জাহানারা ইমামের আন্দোলনের সূচনা থেকে সহযোদ্ধা ফাতেমা কবির বাংলাদেশে মৌলবাদ ও সাম্প্রদায়িকতাবিরোধী সকল নাগরিক আন্দোলন এবং মুক্তিযুদ্ধের ইতিহাস ও চেতনা সংরক্ষণের সকল উদ্যোগের সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত ছিলেন।

শাহরিয়ার কবিরের সহধর্মিণী

Next Post

বলবর্ধক লাচ্চি বানাবেন যেভাবে ...

অনেকেরই শরীরে রক্তসঞ্চালনজনিত সমস্যা রয়েছে। বিশেষ করে যারা হজম এবং গ্যাসের সমস্যায় ভুগছেন, তাদের এই সমস্যাটি বেশি হয়। বিভিন্ন ওষুধ খেয়ে সমস্যা থেকে পরিত্রাণ পাওয়া যায় না। মূলত জীবনাচারণ পরিবর্তন করে সবচেয়ে বেশি উপকার পাওয়া যায় এ ধরনের সমস্যায়। বিশেষ করে খাওয়া-দাওয়ার ক্ষেত্রে সতর্ক হতে হবে, সহজপাচ্য খাবার খেতে হবে, […]
বলবর্ধক সুস্বাদু লাচ্চি

এগুলো পড়তে পারেন