পাঠকের প্রশ্ন: বাগেরহাটের সাংবাদিকরা কি টাকা খেয়ে সঠিক সংবাদ পরিবেশন হতে বিরত থাকে?

follow-upnews
0 0

প্রশ্নটি করেছেন বাগেরহাট জেলার চিতলমারী উপজেলা থেকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন। প্রশ্নের উত্তর তৈরি করেছে ফলোআপনিউজের সম্পাদকীয় বিভাগ।

এরকম কোনো বিষয় সম্পর্কে আমরা অবহিত নই যে বাগেরহাটের সাংবাদিকেরা টাকা খেয়ে নিউজ পরিবেশন হতে বিরত থাকে বা নিউজটি ভিন্নভাবে পরিবেশন করে। পাঠক, আপনি আরেকটু বিস্তারিত লিখলে ভালো হত যে আপনার কাছে এরকম কোনো তথ্য-প্রমাণ অাছে কিনা।

আমরা আপনার চিঠির প্রেক্ষিত্রে বাগেরহাট জেলার সাংবাদিকতা সম্পর্কে একটু খোঁজ নেওয়ার চেষ্টা করেছি তাতে একটি চিত্র অবশ্য আমাদের কাছে আছে। তবে সরাসরি টাকা খাওয়ার অভিযোগটি আপনার সাথে সুর মিলিয়ে আমরা করতে পারছি না বলে দুঃখিত।

তবে হঁ্যা, গত কিছুদিন আগে বাগেরহাটের পুরোন বাজারে পলি ক্লিনিকে সিজার পরবর্তীতে ২৫ বছর বয়সী একজন নারী মারা যায় যে খবরটি আপনার মতো আমরাও কোথাও দেখিনি, তাই একটি প্রশ্ন অবশ্য উঠছে যে এ ধরনের বিষয়গুলি মীমাংসা হয় যেভাবে সেখানে সাংবাদিকদেরও অংশগ্রহণ থাকে কিনা? 

আপনার চিঠির প্রেক্ষিতে পলি ক্লিনিকের ঘটনাটি আমরা খোঁজ নেওয়ার চেষ্টা করছি–বিস্তারিত জেনে আমরা একটি প্রতিবেদন প্রকাশ করব।

চিঠির জন্য আপনাকে ধন্যবাদ। অবশ্যই আবার লিখবেন।

বাগেরহাট

 

Next Post

আমি কি তবে প্রেমে পড়েছি ...?

প্রেমের কবিতা শুধু প্রেমে পড়লেই লেখা যায়।  বিদ্রোহী না হলে যেমন দ্রোহের কবিতা লেখা যায় না। আমি কি তবে প্রেমে পড়েছি? প্রেমে পড়া আমাকে মানায় না -এ আমি বরাবর বলি। প্রেম আমার মধ্যে প্রচুর, কিন্তু পুঞ্জিভূত করে তা শুধু একা নারীর জন্য গচ্ছিত রাখা আমায় মানায় না। তাই প্রেমে আমি […]
ফলোআপনিউজ

এগুলো পড়তে পারেন