“প্রশিকার সাবেক চেয়ারম্যান কাজী ফারুকের সন্ত্রাসী কূপুত্র কাজী রুবায়েত ও তার সন্ত্রাসী দল দ্বারা নির্মমভাবে আক্রান্ত আমি”

follow-upnews
0 0

প্রশিকার চেয়ারম্যান কাজী ফারুক

খবর

আদালতের নির্দেশ অমান্য করায় এনজিও প্রতিষ্ঠান প্রশিকার সাবেক চেয়ারম্যান ড. কাজী ফারুক আহমেদকে একমাসের দেওয়ানি কারাদণ্ড দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে আগামী ১৫ দিনের মধ্যে প্রশিকার বর্তমান চেয়ারম্যান ও গভর্নিং বডির কাছে অফিস বুঝিয়ে নির্দেশ দেওয়া হয়েছে তাকে।

মো: জাকির হোসেন, উপ পরিচালক, প্রশিকা
এভাবে মেরে আহত করা হয়েছে প্রশিকার উপ পরিচালক মো: জাকির হোসেনকে।

মাননীয় প্রধানমন্ত্রী,

আমার ভক্তিপূর্ণ সালাম রইলো। আমি জন্মলগ্ন থেকেই মুজিব আদর্শের একজন নির্ভীক সৈনিক। আমি প্রশিকায় উপপরিচালক পদে কর্মরত আছি। আমি ফেসবুকে কাজী ফারুকের বিভিন্ন অপকর্ম এবং তাঁর প্রতিষ্ঠিত ঐক্যবদ্ধ নাগরিক আন্দোলন (রাজনৈতিক দল) এর ব্যানারে গরীব মানুষের আমানতের কোটি কোটি টাকা ব্যয় করা, কর্মী ও সদস্যদের পাওনা কয়েকশত কোটি টাকা আত্মসাৎ, কর্মীদের নাজেহাল করার জন্য মিথ্যে মামলা, কর্মী ছাঁটাই ও বিভিন্ন দুর্নীতি প্রকাশ করি।

এতে তিনি ক্ষিপ্ত হন এবং তাঁর সন্ত্রাসী কূপুত্রসহ একদল সন্ত্রাসী বাহিনী দ্বারা আমাকে হত্যার জন্য আজ আক্রমণ করান। আমার প্রিয় সহকর্মী জামান ও মিন্টু ভাই সন্ত্রাসীদের প্রতিহত না করলে ওরা আমাকে নিশ্চিত হত্যা করতো। প্রিয় নেত্রী আমি সন্ত্রাস ও সন্ত্রাসীর গডফাদার কাজী ফারুক ও তার সন্ত্রাসী কূপুত্র কাজী রুবায়েতের হাত থেকে বাঁচতে চাই।

আপনি মমতাময়ী মা। আমরা সন্ত্রাসমুক্ত নিরাপদ প্রশিকা চাই।

জয়বাংলা! মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি ও ওসি রূপনগর,

আমার উপর আজ যে কপুরুষিত ও পরিকল্পিত বর্বর হামলা হয়েছে তার সুবিচার চেয়ে ইতোমধ্যেই রূপনগর থানায় আমি বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছি। আমি আশা করি আসামিদের ২৪ঘণ্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে । প্রশিকার কর্মীরা এটাই প্রত্যাশা করে।

প্রিয় কর্মী ভাই ও বোনেরা,

সন্ত্রাস ও সন্ত্রাসীর জন্মদাতা কাজী ফারুক ও তার কূপুত্র কাজী রুবায়েতের হাত থেকে প্রশিকাকে রক্ষা করার জন্য এগিয়ে আসো এবং এক হও। জেগে ওঠো, বিবেক জাগ্রত করো, তোমরা বাঁচ এবং প্রশিকা বাঁচাও। সবাই ভাল থাকবেন।


মো: জাকির হোসেন

উপ পরিচালক, প্রশিকা।

Next Post

টেস্ট ছাড়া শিশুদের গুড়োদুধ বিক্রির উপর নিষেধাজ্ঞা

বাজারে বিক্রি হওয়া খোলা, এমনকি কিছু ব্র্যান্ডের গুড়োদুধে মানবদেহের, বিশেষ করে শিশুদের জন্য ক্ষতিকর সিসার অস্তিত্ব পাওয়া গেছে। এবং অনেকক্ষেত্রে মাত্রাটা ভয়াবহ। এ প্রেক্ষিতে একটি বিজ্ঞপ্তি জারি করে সরকার ল্যাবে পরীক্ষা ছাড়া গুড়োদুধ বাজারজাতকরণে নিষেধাজ্ঞা দিয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি ২০১৮) জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব, বিএসটিআই মহাপরিচালক, দেশের […]
গুড়োদুধ বিক্রয়ে নিষেধাজ্ঞা