অথেনটিক ইনোভেশন দিচ্ছে ২০২১ টাকা ছাড়!!

follow-upnews
1 0
অথেনটিক ইনোভেশন লি. একটি অনলাইন এবং অফলাইন বেসড্ একটি সুপার ডিস্ট্রিবিউটর শপ। গৃহে ব্যবহার্য বিভিন্ন জিনিসপত্র— প্রধানত বিশ্বের বিভিন্ন নামী ব্রান্ডের ওয়াটার পিউরিফাইং ফিল্টার তারা বিশ্বস্থতার সাথে সরবরাহ করে থাকে। ওয়াটার পিউরিফাইং ফিল্টারের কোলালিটি এবং সার্ভিসের দিক থেকে তারা দেশে এখন নম্বর ওয়ান সরবরাহকারী। সার্ভিসের দিক থেকে তাদের সুনাম রয়েছে পারিবারিক এবং প্রাতিষ্ঠানিকভাবে ব্যবহারিক পর্যায়ে। বিভিন্ন প্রতিষ্ঠান অথেনটিকের কাছ থেকে ফিল্টার টুলস্ নিয়ে থাকে। অথেনটিক একবার জিনিস বিক্রি করেই দায়িত্ব শেষ করে না, তারা নিয়মিত খোঁজখবর রাখে এবং আপনার সমস্যার কথা শুনে থাকে। তাদের রয়েছে একদল দক্ষ কর্মী, যারা হোম সার্ভিস দিয়ে থাকে।
স্বল্প কথায়— অথেনটিক ইনোভেশন লিমিটেড বিশুদ্ধ পানির পূর্ণাঙ্গ সমাধানের জন্য একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। ওয়াটার পিউরিফাইং ফিল্টারের বিপণনকারী হিসেবে অথেনটিক ইনোভেশন লি.-এর সুনাম যেমন দেশ জুড়ে, একইসাথে কোম্পানি লেভেলেও তারা সম্মানিত ডিস্ট্রিবিউটর। বাংলাদেশে তারাই সবচেয়ে কম মূল্যে ওয়াটার পিউরিফাইং ফিল্টার বিক্রি করে থাকে। ইংরেজি নববর্ষ উপলক্ষে তারা একটি আরও ফিল্টার  সহ ২০০০০/-এর অধিক যেকোনো কেনাকাটায় দিচ্ছে ২০২১ টাকা ছাড়।

অবিশ্বাস্য নিউ ইয়ার অফার:

ইংরেজি নববর্ষ উপলক্ষে ২০২১ টাকা ছাড়!

সৌজন্যে:
অথেনটিক ইনোভেশন লিঃ
৩৪/বি, মালিবাগ চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯.
মোবাইলঃ ০১৮৪ ১১ ১২২২৩
*শর্ত প্রযোজ্য*
livepure
Next Post

বীরঙ্গনা ও শহীদ জায়াদের চিকিৎসার্থে আর্থিক সহায়তা প্রদান করেছে শহীদস্মৃতি সংরক্ষণ কমিটি 

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির মুখপত্র ‘জাগরণ’-এ প্রতিবেদন প্রকাশ হবার পর শহীদস্মৃতি সংরক্ষণ কমিটি, ফরিদপুর সিদ্ধান্ত নেয় বীরঙ্গনা চারুবালা সহ আরও তিনজন শহীদ জায়ার চিকিৎসার দায়িত্ব তারা গ্রহণ করবে। এ লক্ষে শহীদস্মৃতি সংরক্ষণ কমিটি ৯ জানুয়ারি (২০২০) সভা ডেকে চারজন শহীদ জায়ার হাতে চিকিৎসার জন্য নগদ অর্থ তুলে দেন এবং […]
ফরিদপুর