বইমেলায় ফকির ইলিয়াসের দুটি বই

follow-upnews
0 0

কবি ফকির ইলিয়াস

অমর একুশে গ্রন্থমেলা ২০১৮ উপলক্ষে কবি ফকির ইলিয়াসের দুটি বই প্রকাশিত হচ্ছে। ‘শহীদ কাদরীর দরবারের দ্যুতি’ প্রবন্ধ গ্রন্থটি প্রকাশ করছে প্রকাশনী অনিন্দ্য প্রকাশ। বইটির প্রচ্ছদ করেছেন ধ্রুব এষ। দাম ২০০ টাকা।

কবি শহীদ কাদরীর জীবন, কবিতা, কথা ও আড্ডা নিয়ে বিশটি লেখা রয়েছে এই বইয়ে। ছয় ফর্মার বইটি প্রথম সপ্তাহ থেকেই মেলায় পাওয়া যাবে।

এছাড়া ‘প্যারিস সিরিজ ও অন্যান্য কবিতা’ বইটি প্রকাশিত হবে জেব্রাক্রসিং প্রকাশনী থেকে। এটির প্রচ্ছদ করেছেন তৌহিন হাসান। দাম ১৩০ টাকা।

বইটি সম্পর্কে ফকির ইলিয়াস জানিয়েছেন, সম্প্রতি প্যারিস ভ্রমণ করে এসেছেন তিনি। প্রেম, প্রণয়, শিল্প, সাহিত্য, নন্দনকলার নগরী প্যারিস। ঝলমলে রোদের মতো একগুচ্ছ কবিতা রয়েছে এই কাব্যগ্রন্থে। তিন ফর্মার বইটি প্রথম দিন থেকেই মেলায় পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রকাশক।


ফকির ইলিয়াস

Next Post

ধর্ম কি গত কয়েক হাজার বছরে থামাতে পেরেছে দানবদের? তাহলে এখন নতুন কিছু নয় কেন?

আটজন মিলে ধর্ষণের পর খুন করে শিশু মিমকে আদালত সূত্রে জানা গেছে, জবানবন্দিতে মিরাজ জানিয়েছেন-ঘটনার দিন স্ত্রী ও ছেলেকে গ্রামের বাড়িতে রেখে ফেরার পথে মোবাইলে মনুর সঙ্গে তার কথা হয়।  এসময় মনু তার খালি বাসায় মিমকে নিয়ে যাবার প্রস্তাব দিলে মিরাজ রাজি হন।  ওইদিন বিকেলে মনু মিমকে নিয়ে ওই বাসায় […]
বিভিন্ন ধর্ম

এগুলো পড়তে পারেন