গোলাম আযমই বিএনপি সরকারের জন্মদাতা // জামায়াত নেতৃবৃন্দ

follow-upnews
0 0

অধ্যাপক গোলাম আযমই বর্তমান সরকারের জন্মদাতা। তার নেতৃত্বে জামায়াতে ইসলামী সমর্থন না দিলে বিএনপি সরকার গঠন করতে পারতো না।

গতকাল শনিবার বায়তুল মোকাররম উত্তরগেটে আয়োজিত জনসভায় ভাষণদানকালে জামায়াত নেতৃবৃন্দ একথা বলেন। জনাব নিজামী বলেন, সেদিন জামায়াতের সমর্থন নিয়ে সরকার গঠন করতে বিএনপি লজ্জাবোধ করে নাই। তিনি বলেন, তথ্যমন্ত্রী নিজেই বলেছেন, মৌলবাদ ঠেকানোর জন্যই এসব প্রচার করা হচ্ছে। এতে স্পষ্ট বুঝা যায় তার অনুমোদন নিয়েই জাতিসত্ত্বা বিরোধী নাটক ‘আমজাদ হোসেনের উঠোন’ প্রচারিত হচ্ছে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, মৌলবাদ ঠেকানোর নামে এরশাদ ইসলামকে রাষ্ট্রধর্ম ঘোষণা করেছিল।

তিনি বলেন, অবিলম্বে এসব পরিত্যাগ না করলে জনগণ বিএনপিকে ইসলাম বিরোধী শক্তি হিসেবে চিহ্নিত করবে। 

জামায়াতে ইসলামীল প্রচার সম্পাদক কাদের মোল্লা বলেন, সন্ত্রাসীরা সরকারের ছত্র ছায়ায়ই বসবাস করছে। রেডিও টেলিভিশনের অনুষ্ঠান শুনে মনে হয়, এগুলো ভারতের দালালদের কাছে ভাড়া দেওয়া হয়েছে। 

অধ্যাপক মুজিবুর রহমান বলেন, গোলাম আযমের সমর্থন নিয়েই বিএনপি সরকার গঠন করেছে। এই সরকারের জন্মদাতা গোলাম আযম।


১৭ জানুয়ারি ১৯৯৩ ।। দৈনিক মিল্লাতে প্রকাশিত সংবাদ

Next Post

ছোটগল্প: অক্সিজেন

মেয়েটি ষোড়শী। বয়সের তুলনায় শরীর একটু এগিয়ে গেলে বেদনাটুকু যেমন সবসময় ঢাকা পড়ে থাকে ঠিক তেমন লাগছে ওকে তখন। সে শোকার্ত, কিন্তু তাকিয়ে বোঝার উপায় নেই। উর্বশী ষোড়শীর বেদনার্ত মুখ দেখা খুব সহজ কথাও নয়। সবার আগে চোখে পড়ে যায় তার যৌবন। আমি শয্যাশায়ী— পুরুষ মানুষের নেশার ঘোর বোধহয় মরার […]
Dibbendu Dwip