ভুল চিকিৎসায় মৃত্যুপথযাত্রী কিশোর আলফাজ উদ্দিনকে বাঁচাতে এগিয়ে আসুন

follow-upnews
0 0
সাতক্ষীরার কলারোয়া উপজেলার তুলসীডাঙ্গা গ্রামের ছোট্ট চাকরিজীবী আলাউদ্দিনের একমাত্র ছেলে মৃত্যুর সাথে লড়াই করে চলেছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভুল চিকিৎসার শিকার হয় কিশোর আলফাজ উদ্দিন। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তার জাহিদুল ইসলামের অধীনে একটি অপারেশনটি হয়। একটি ছোট্ট অপারেশন (hemangioma) থেকে ইনফেকশনে এখন সে মৃত্যুপথযাত্রী।
বর্তমানে চিকিৎসাধীন আছে জাতীয় নাক, কান ও গলা ইনিস্টিউট, তেজগাঁওতে। ওয়ার্ড নংঃ ৬১২, ষষ্ট তলা, বেড নংঃ ৩। আলফাজ উদ্দিনকে সহযোগিতা করতে তার পিতার নম্বরে বিকাশ করতে পারেন।
[আপডেট-১]
শেষ খবর হচ্ছে- আলফাজের ক্যান্সার সনাক্ত হয়েছে, এবং তাকে মহাখালীর ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তাকে কেমোথেরাপি দিয়ে চিকিৎসা করাতে হবে। উত্তরোত্তর ব্যয় বাড়ছে, এদিকে চিকিৎসায় সময় দিতে গিয়ে শিশুটির পিতার ছোট্ট সে চাকরিটিও চলে গিয়েছে। এমতাবস্থায় মানুষের সহযোগিতাই একমাত্র ভরসা।
আফজাল
ক্যান্সার আক্রান্ত আলফাজ। বর্তমানে মহাখালী ক্যান্সার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
…..…………………
মো: আলাউদ্দিন
বিকাশ পারসোনাল নম্বর: ০১৬২১৬০১১০৬
https://www.facebook.com/debashis2223/posts/pfbid036rFVjowc4UWLLhT5y5VfmJ1riqMTGLpXj7zLd7DcGfnTJgE4TGGPebdaPtrquu2il?mibextid=YxdKMJ
সাতক্ষীরা
বাবা মায়ের সাথে ক্যান্সার আক্রান্ত শিশু আলফাজ উদ্দিন।
Next Post

আমার কেন আজ চিকিৎসার জন্য মানুষের কাছে সহযোগিতা চাইতে হবে? // চঞ্চল কুমার দে

রাজবাড়ী পশ্চিম ভবানীপুর ৮নং ওয়ার্ডের শহীদ অমূল্য কুমার দে-এর কণিষ্ট পুত্র ক্যান্সার আক্রান্ত হয়ে দীর্ঘ কয়েক বছর ধরে ভারতের ভেলোরের সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ক্ষুদ্র ব্যবসায়ী চঞ্চল কুমার দে চিকিৎসা করতে গিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছেন। তিনি বলেন, আমার পিতা ’৭১-এ পাকিস্তানি বাহিনীর হাতে শহীদ। আমার কেন আজ চিকিৎসার জন্য মানুষের […]
অমূল্য কুমার দে