কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস কুমার দাসের স্ত্রী আত্মহত্যা করেছে

follow-upnews
0 0

%e0%a6%a1%e0%a6%be-%e0%a6%a4%e0%a6%aa%e0%a6%a4%e0%a7%80-%e0%a6%aa%e0%a7%8b%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%a6%e0%a6%be%e0%a6%b0

বুধবার সকালে মোরেলগঞ্জ পৌর বাজারে বাবার বাড়িতে তার লাশ পাওয়া যায়।

মৃত তপতী পোদ্দার (৩৫) মোরেলগঞ্জ পৌরসভার সুনীল কুমার পোদ্দারের মেয়ে এবং কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস কুমার দাসের স্ত্রী। তাদের একটি মেয়ে আছে।

তপতী পোদ্দার আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন পরিবার সংশ্লিষ্টরা।

তপতীর স্বামী তাপস কুমার দাসের ব্যক্তিগত সহকারী শরীফ তুহিন মাহমুদ বলেন, বুধবার সকাল ৭টার দিকে মোরেলগঞ্জ পৌরসভা বাজারে তার বাবার বাড়ির তিনতলার ছাদের চিলেকোটায় গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন তিনি।

তুহিন জানান, ২০০০ সালে ডা. তাপস কুমার দাসের সঙ্গে তপতী পোদ্দারের বিয়ে হয়। তপতী সিকদার মেডিকেল কলেজ থেকে ২০০৮ সালে এমবিবিএস পাশ করেন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. অরুণ কুমার মণ্ডল বলেন, ২০১২ সালের ১ জুলাই বাগেরহাট সদর হাসপাতালে এমএনএইচ প্রকল্প চালু হয়। ওই প্রকল্পে তপতী চিকিৎসক হিসেবে নিয়োগ পান। ২০১৫ সালের ৩১ ডিসেম্বর প্রকল্প শেষ হলে তপতী বেকার হয়ে পড়েন।

মোরেলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) তারক বিশ্বাস বলেন, বুধবার সকালে তপতী পরিবারের সদস্যদের অলক্ষ্যে বাড়ির তিনতলার ছাদের চিলেকোটায় উঠে একটি রডের সঙ্গে রশি ঝুলিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।


সূত্র: বিডিনিউজ২৪

Next Post

বিশেষ সম্পাদকীয়: ফুডবল ফেডারশনের বক্তব্য বিশ্বাসযোগ্য হচ্ছে না

বাফুফের বক্তব্যের মধ্যেই অবহেলার বিষয়ে পরোক্ষ স্বীকারোক্তি রয়েছে, কিন্তু দায় নেওয়ার মানুসিকতা নেই। এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে চূড়ান্ত পর্বে স্থান করে নেওয়া বাংলাদেশের কিশোরী ফুটবলারদের লোকাল বাস যাত্রা এবং যাত্রাপথের বিড়ম্বনার খবর প্রকাশের পর গণমাধ্যমে এবং অনলাইনে সমালোচনার মুখে ঘটনার ব্যাখ্যা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাফুফে জানিয়েছে,  […]