জেল থেকে বেরিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন মসজিদের ইমাম

follow-upnews
0 0

মাগুরা সদরের হাজিপুর গ্রামে আছিয়া খাতুন (২০) নামে এক গৃহবধূকে সোমবার দিবাগত রাতে ছুরিকাঘাতে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামী আনোয়ার হোসেন স্থানীয় ফুলবাড়ি লক্ষিকোল মসজিদের ইমাম।
মাগুরা সদর থানার ওসি ইলিয়াছ হোসেন ও স্থানীয়রা জানান, পারিবারিক বিরোধ নিয়ে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের মামলা চলছিল স্থানীয় ফুলবাড়ি লক্ষিকোল মসজিদের ইমাম আনোয়ারের। ওই মামলায় জেল হাজতে থেকে দুই দিন আগে জামিনে মুক্তি পান তিনি।

জামিনে মুক্ত হয়ে সোমবার রাত ১০টার দিকে তারাবি নামাজ চলাকালে শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে একা পেয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান আনোয়ার। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা সদর হাসাপাতালে নেওয়া হলে সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়। রাত ২টার দিকে ঢাকা যাওয়ার পথেই আছিয়ার মৃত্যু হয়।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আনোয়ারকে ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে বলে জানান ওসি। আনোয়ার মাগুরা সদরের পলিতা বেড়ইল গ্রামের লাল মোহাম্মদ শেখের ছেলে। এলাকায় ইমামের দায়িত্বরত অবস্থায়ই তিনি স্থানীয় মুকুল মুন্সির মেয়ে আছিয়া খাতুনকে বিয়ে করেন।


সূত্র: কালের কণ্ঠ

Next Post

স্থানীয়কে উপেক্ষা করার পরিণাম

একজন মানুষ যতই উন্নত চিন্তা কিংবা উন্নত কাজ করুক না কেন, তাকে কোনো না কোনো স্থানীয় এলাকায় বসবাস করতে হয়। তাকে চলাচলের জন্য ফুটপথ, বেড়ানোর জন্য পার্ক, প্রার্থনার জন্য ধর্মীয় প্রতিষ্ঠান, সন্তানদের জন্য শিক্ষা প্রতিষ্ঠান, শপিং করার জন্য মার্কেট ইত্যাদি ব্যবহার করতে হয়। অর্থাৎ অধিকাংশ মানুষের সারাদিনের প্রায় ৯৫ ভাগ […]