“‘পাগল-ভবঘুরেদে’র ভক্ত সাজিয়ে পাঠানো হচ্ছে খালেদাজিয়াকে দেখতে কারাফটকে”

follow-upnews
0 0

আওয়ামী লীগের মাঠপর্যায়ের কয়েকজন কর্মী বলছেন,

“খালেদাজিয়ার জন্য বস্তুত কোনো দরদ সমাজের মানুষের নেই, কারণ, দুর্নীতির দায়ে তিনি জেলে আছেন, এটা কোনো রাজনৈতিক মামলা নয়। খালেদাজিয়া কোনো জনদরদী নেত্রী নন, তিনি কখনো জনসম্পৃক্ত ছিলেন না।”

তাঁরা অারো বলছেন,

“বিএনপি কোনো কুলকিনারা না পেয়ে এখন নাটক করছে। ‘পাগল-ছাগল’ ভক্ত সাজিয়ে কারাফটকে নিয়ে প্রতিবেদন করাচ্ছে মিডিয়ায়, তাঁরা দেখাতে চাইছে, দেখ, আমাদের নেত্রীকে জনগণ কত ভালোবাসে! জনগণ এসব নাটক বোঝে।”

উল্লেখ্য, কয়েকটি পত্রিকায় খবর হয় যে রিজভী হাওলাদার নামে জনৈক এক ব্যক্তি কিছু ফল হাতে নিয়ে জেলগেটে খালেদাজিয়ার জন্য কেঁদেছেন। ওই রিজভী হাওলাদারের ছবি দেখিয়ে আওয়মী লীগের কর্মীরা উপরের কথাগুলি বলাবলি করছিলেন।


খালেদাজিয়া
খালেদাজিয়ার জন্য জেলেগেটে কান্নারত এই ব্যক্তি প্রকৃতপক্ষে স্বতস্ফূর্তভাবে আসেনি বলে বলছে আওয়ামী লীগের কর্মী সমর্থকেরা, অনেক সাধারণ মানুষও একই ধারণা পোষণ করছেন। ছবি: বাংলাট্রিবিউন
Next Post

ইরানের নারীরা হিজাব পরতে আর বাধ্য নয়

তেহরান কর্তৃপক্ষ বলছে, হিজাব না পরে কোনো নারী বাইরে গেলেও পুলিশ তাঁদের আর গ্রেফতার করবে না। ইরানে ইসলামি বিপ্লবের পর, ১৯৭৯ সাল থেকে মহিলাদের ঘরের বাইরে হিজাব পরা বাধ্যতামূলক। শুধু হিজাব নয়, শরীরও ঢিলেঢালা পোশাক দিয়ে ঢাকা সেখানে বাধ্যতামূলক। তবে গত সপ্তাহে তেহরানের পুলিশ প্রধান জেনারেল হোসেন রাহিমি বলেছেন, ‘ইসলামী […]
Iran