পিসি কলেজের ১০১ তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

follow-upnews
0 0

শুভ দত্ত সৌরভ, বাগেরহাট

২৬ শে জুলাই ও ২৭ শে জুলাই শতবর্ষী সরকারি পিসি কলেজের ১০১ তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে দুই দিনব্যাপি অনুষ্ঠানের আয়োজন করে কলেজ প্রশাসন ও ছাত্রসংসদ।

২৭ শে জুলাই ২০১৮ শুক্রবার দুপুর ৩টায় বেলুন ও পায়রা উড়িয়ে ২য় দিবসের উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাগেরহাট ২ আসনের জন মানুষের নেতা বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাকসু এর সাবেক ভিপি জনাব আলহাজ্ব মীর শওকত আলী বাদশা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত কলেজের অধ্যক্ষ প্রফেসর অভিজীৎ বসু, এছাড়াও বাগেরহাট ৩ আসনের সংসদ সদস্য জনাব হাবিবুন নাহার, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, উক্ত কলেজের উপাধ্যাক্ষ প্রফেসর শেখ মোস্তাহিদুল ইসলাম রবি, উক্ত কলেজের ছাত্র সংসদের ভিপি ইয়াছির আরাফাত নোমান, বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন , সাধারন সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান, আরমান সরদার, ছাত্রনেতা ও স্লোগান মাষ্টার শফিকুল ইসলাম আরমান, ছাত্র মিলনায়তন সম্পাদক হাসান চৌধুরী নয়ন, পিসি কলেজ ছাত্রী নিবাস ছাত্রলীগের নিলুফার ইয়াসমিন পাখি, কামাখ্য্যা চরণ হল ছাত্রলীগের সভাপতি প্রসেনজিৎ মণ্ডল, সাধান সম্পাদক সুমন পাইক, বাগেরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনিরুদ্ধ দাশ গোপাল, কামাখ্যা চরণ হল ছাত্রলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শুভজীৎ নন্দী, কামাখ্যা চরণ হল ছাত্রলীগের প্রচার সম্পাদক বিতাশ তরফদার অভিজীৎ, মুসলীম হল ছাত্রলীগ সভাপতি, সম্পাদক, বাগেরহাট জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ ছাত্রসংসদ কাার্যালয়ের নেতৃবৃন্দ, উক্ত কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ, উক্ত কলেজের প্রফেসর ও প্রভাষকবৃন্দ, কর্মচারীবৃন্দ, সাংবাদিক, রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, পুলিশ প্রশাসন কর্মকর্তাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এরপর বক্তারা বক্তব্য রাখেন।

বক্তব্য শেষ হলে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। স্থানীয় শিল্পীবৃন্দ প্রোগাম করেন তারপর অনুষ্ঠানের প্রধান আকর্ষণ জনপ্রিয় সঙ্গীত শিল্পী হৃদয় খান ও বাগেরহাটের জেমস বাদশা মঞ্চে ওঠেন। সর্বশেষে শতবর্ষী সরকারি পিসি কলেজের ১০১ তম বর্ষ উদযাপন উপলক্ষ্যে শত অনুরাগ নামের লটারির ড্র অনুষ্ঠিত হয় এবং পুরষ্কার বিতরণ করা হয়।

Next Post

দুর্ঘটনায় (হত্যাকাণ্ডে) দুই শিক্ষার্থীর মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু প্রতিক্রিয়া

রাজধানীর বিমানবন্দর এলাকায় জাবালে নূর পরিবহনের একটি বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হয়। নিহতরা হলেন, শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের মানবিক শাখার দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম এবং একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম। আরও আটজনকে আহত অবস্থায় কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হোটেল র‍্যাডিসনের উল্টোপাশে দাঁড়িয়েছিল ওরা। সিএমএইচ স্টপেজ থেকে জাবালে […]
নৌপরিবহন মন্ত্রী