সমারোহে কচুয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

follow-upnews
0 0

শুভ দত্ত সৌরভ

এজেন্ট ব্যাংকিং


১৯ সেপ্টেম্বর ২০১৮ বিকাল ৫টায় বাগেরহাট জেলার কচুয়া উপজেলার কচুয়া বাজারের মীর মার্কেটের দ্বিতীয় তলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা অঞ্চলের প্রধান, ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট  প্রধান মোঃ মাকসুদুর রহমান।

প্রধান অতিথি ছিলেন কচুয়ায়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম মাহফুজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর প্রধান মোঃ মাহবুব আলম। উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংকের বাগেরহাট শাখার প্রধান মোঃ সাদেক আলী, সংস্কৃতিকর্মী ও সমাজসেবী মীর ফজলে সাঈদ ডাবলু। উপস্থিত ছিলেন কচুয়া বণিক সমিতির সভাপতি মনিরুল ইসলাম ভুইয়া, কচুয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাদিউজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী, বিএম স্টোরের স্বত্তাধিকারী ও ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কচুয়া শাখার এজেন্ট মোঃ মঈনুল ইসলাম শিকদার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আব্দুল মজিদ। 

অনষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন কচুয়া উপজেলা জামে মসজিদের ইমাম মোঃ খলিলুর রহমান। প্রধান অতিথি, বিশেষ অতিথি, এজেন্ট এবং অন্যান্যদের মধ্যে মীর ফজলে সাঈদ ডাবলু এবং জনাব হাদিউজ্জামান বক্তব্য রাখেন। 

এজেন্ট ব্যাংকের শাখা উদ্বোধন এবং দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।  

Next Post

অনুষ্ঠিত হলো বিল্ড ফর নেশন আয়োজিত বিষয়ভিত্তিক একক বক্তৃতা

সাামজিক সাংস্কৃতিক সংগঠন ‘বিল্ড ফর নেশন’ আয়োজিত একক বক্তৃতা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে ১৮ সেপ্টেম্বর ২০১৮ তারিখে গোপালগঞ্জে বিল্ড ফর নেশনের নিজস্ব কার্যালয়ে। এবারের অনুষ্ঠানে একক বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাহিত্যিক সাংবাদিক দিব্যেন্দু দ্বীপ। তিনি ভারবর্ষের সাংস্কৃতিক এবং রাজনৈতিক দ্বন্দ্বের ওপর বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ […]