নামাজ পড়ার বাধ্যবাধকতা দিয়ে সাকুরা পরিবহনের অগণতান্ত্রিক নোটিশ, করা হয়েছে ফেসবুকে বুস্ট! কেন?

follow-upnews
0 0
নামাজ পড়ার বাধ্যবাধকতা দিয়ে সাকুরা পরিবহনের অগণতান্ত্রিক নোটিশ, করা হয়েছে ফেসবুকে বুস্ট! কেন? নিচের এই নোটিশটি বুস্ট করা হয়েছে ‘মাহাবুব’ নামের একটি ফেসবুক পেজ থেকে। 
ধন্যবাদ Sakura Paribahan
নোটিশ টি পরার অনুরোধ রইলো।
এতদ্বারা সাকুরা পরিবহন (প্রাঃ) লিঃ এর সকল কর্মকর্তা কর্মচারীদের অবগতির জন্য জানানো যাইতেছে যে, আগামী ১৫/০৩/২০২২ ইং থেকে সংশ্লিষ্ট সকলকে বাধ্যতামুলক নামাজ আদায়ের জন্য খন্ডকালীন ১৫ মিনিট বিরতি দেয়া হবে, উক্ত সয়মে নামাজ ব্যতীত অন্য কোন কাজ অপরাধের শামিল।।
মুসলিম কোন কর্মকর্তা, কর্মচারী নামাজ আদায় না করার কারনে আর্থিক জরিমানা সহ চাকরিচ্যুত হতে পারেন। এক্ষেত্রে কোন ধরনের অযুহাত গ্রহনযোগ্য হবেনা। উল্লেখ থাকে যে, গাড়ির স্টাফ (চালক,গাইড,সহযোগী) এবং কাউন্টার স্টাফগনও একই নোটিশের আওতাভুক্ত থাকবেন।।
ধন্যবাদ,
সাকুরা পরিবহন (প্রাঃ) লিঃ
তাদের এই নোটিশটি ফেসবুকে এ পর্যন্ত ১৯ হাজার বার শেয়ার করা হয়েছে। বিজ্ঞজনদের ধারণা— মৌলবাদের সুযোগ নিয়ে তারা পণ্যের প্রচার করছে। এ ধরনের নোটিশ এবং তা প্রচারে উদ্বেগ প্রকাশ করেছে দেশের প্রগতিশীল সমাজ।
নামাজ পড়ার বাধ্যবাধকতা
Next Post

বক্সা টাইগার রিজার্ভ ট্রেক // নারায়ণ মিত্র

বক্সা জাতীয় উদ্যান ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে অবস্থিত একটি জাতীয় উদ্যান। এটি পশ্চিমবঙ্গের উত্তর দিকে বক্সা পাহাড় এলাকায় অবস্থিত। জাতীয় উদ্যানের আয়তন প্রায় ৭৬০ বর্গ কিলোমিটার। জাতীয় উদ্যানের মধ্যে একটি বাঘ সংরক্ষণ কেন্দ্র বা টাইগার রিজার্ভ রয়েছে। এই জাতীয় উদ্যানে একসময় বাঘ, সিভেট ও রেড জাঙ্গল ফাউল দেখা যেত। বক্সা জাতীয় […]
বক্সা টাইগার রিসার্ভ ট্রেক

এগুলো পড়তে পারেন