সন্ধান দিন: অটিস্টিক শিশু ঈশপকে নিয়ে তার মা নিরুদ্দেশ, অপহরণের আশঙ্কা

follow-upnews

ঈশপ এবং ঈশপের মা সুবর্ণাকে গত ২৩ সেপ্টেম্বর থেকে পাওয়া যাচ্ছে না। বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে ঐদিন বিকালে গেলেও তারা এখন পর্যন্ত বাসায় ফেরে নাই। বান্ধবীর বাসাতেও নাই। ঈশপ শিবু একজন অটিস্টিক শিশু।

0 0
ঈশপ শিবু এবং ঈশপের মা নুরুন্নাহার সুবর্ণাকে গত ২৩ সেপ্টেম্বর থেকে পাওয়া যাচ্ছে না। বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে ঐদিন বিকালে গেলেও তারা এখন পর্যন্ত বাসায় ফেরে নাই। বান্ধবীর বাসাতেও নাই। ঈশপ শিবু একজন অটিস্টিক শিশু। সুবর্ণার পিতা-মাতা আমেরিকা প্রবাসী এবং ঢাকায় বা তাদের গ্রামের বাড়ী মুন্সিগঞ্জে তাদের কোনো বাসা নেই। মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী উপজেলার মাঠপাড়া গ্রামে সুবর্ণাদের বাড়ী, তবে সেখানে এখন কেউই থাকে না। কেউ ঈশপ এবং সুবর্ণার সন্ধান পেলে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করতে বলা হলো।
যোগাযোগ: ০১৮৪ ৬৯ ৭৩২৩২
Aeshop and Subarna
Next Post

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে নির্মূল কমিটির শোক প্রকাশ

ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২০ দেশের বরেণ্য আইনজ্ঞ বাংলাদেশের অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।’ আজ (২৮ সেপ্টেম্বর) সংগঠনের এক শোক বার্তায় বলা হয়— ‘রবীন্দ্র সাহিত্যের বিশেষ অনুরাগী, অসাম্প্রদায়িক ও মানবতাবাদী রাজনীতির এক উজ্জ্বল জ্যোতিষ্ক বাংলাদেশ সরকারের প্রধান আইন কর্মকর্তা এডভোকেট মাহবুবে আলমের […]
মাহবুবে আলম