এখনো নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রী সোনালী রায়

follow-upnews
0 0

দিনাজপুর

দিনাজপুরে অসুস্থ বড় বোনকে হাসপাতালে দেখে ফেরার পথে রবিউল ইসলাম কতৃক অপহরণ হবার আড়াই মাস পেরিয়ে গেলেও এখনো নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রী সোনালী রায়।
দিনাজপুরের সদর উপজেলার কমলপুর ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামের কৃষক পুলিন চন্দ্র রায়ের কন্যা বড়গ্রাম উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী সোনালী।
সোনালী রায় ১৪ এপ্রিল তার বড় বোন অসুস্থ রূপালী রায়কে দিনাজপুর শহরের শাহানা ক্লিনিকে দেখতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে দক্ষিণ সাদিপুর মাগুরমারী গ্রামের মোঃ জয়নালের পুত্র রবিউল ইসলাম, দক্ষিণ সাদিপুর গ্রামের মোঃ সেলিমসহ অন্যরা সোনালী রায়কে জোরপূর্বক একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পরও তাকে না পেয়ে কৃষক পুলিন চন্দ্র আসামিদের নাম উল্লেখ করে কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। কিন্তু আড়াই মাসেও পুলিশ অপহৃত স্কুলছাত্রী সোনালীকে উদ্ধার করতে পারেনি।
সোনালী রায় এর পিতা পুলিন চন্দ্র রায় জানান, এ ব্যাপারে পুলিশ প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছি। অথচ কেউ আমার মেয়েকে এখন পর্যন্ত উদ্ধারের চেষ্টা করেনি।
তবে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নয়ন চন্দ্র রায় জানান, উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Next Post

শহীদ জননী জাহানারা ইমামের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং স্মৃতিপদক প্রদান

প্রাণতোষ তালুকদার রাজধানী ঢাকার রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের ২য় তলার সেমিনার কক্ষে শহীদ জননী জাহানারা ইমামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘জাহানারা ইমাম স্মৃতিপদক’ প্রদান, স্মারক বক্তৃতা ও আলোচনা সভার আয়োজন করেছিল ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি’। ২৬ জুন সকাল ৮টায় মিরপুর জাহানারা ইমামের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। ২৬ জুন […]
শাহরিয়ার কবির