পি.সি. কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

follow-upnews
0 0

শুভ দত্ত, বাগেরহাট জেলা প্রতিনিধি।


১৭ মার্চ ২০১৯, দক্ষিণ বাংলার ঐতিহ্যবাহী বাগেরহাটের সরকারি পি.সি. কলেজের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরণী, দোয়া মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় দিবস উদযাপন কমিটির আহবায়ক জনাব মো: শাহ আলম ফরাজী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: সাখিলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শেখ মোস্তাহিদুল আলম, শিক্ষক পরিষদ সম্পাদক মো: নজরুল ইসলাম ফকির সহ অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো: আলিমুজ্জামান, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নীতিশ বিশ্বাস, ইতিহাস বিভাগের অধ্যাপক রেজোয়ানা সুলতানা।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ সরকারি পি.সি. কলেজ শাখার সভাপতি ও পি.সি. কলেজ ছাত্রসংসদ (২০১২-২০১৩) এর ভিপি মো: ইয়াছির আরাফাত নোমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনিরুদ্ধ দাস গোপাল, কলেজ ছাত্র সংসদের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অসিত কুমার দে, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: আল আমিন হাওলাদার, ছাত্র মিলনায়তন সম্পাদক হাসান চৌধুরী নয়ন, মুসলীম হল শাখা ছাত্রলীগের সভাপতি মো: আল-আমিন, সাধারন সম্পাদক মো: রেজওয়ানুল ইসলাম, কামাখ্যাচরণ হল শাখা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি পুলক মজুমদার, সাধারণ সম্পাদক সুমন কুমার পাইক, সাংগঠনিক সম্পাদক পবিত্র মজুমদার, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক বিতাস তরফদার, প্রচার সম্পাদক তন্ময় বালা, সাংস্কৃতিক সম্পাদক শুভজীৎ নন্দী, ছাত্রীনিবাস শাখা ছাত্রলীগের সভাপতি অর্পা মণ্ডল, সাধারণ সম্পাদক সুবর্ণা আক্তার, সাংগঠনিক সম্পাদক ইলোরা ঢালী।

আরো উপস্থিত ছিলেন সম্মিলিত অনার্স ২য় বর্ষ শাখা ছাত্রলীগের আহবায়ক শফিকুল ইসলাম আরমান এবং অত্র কলেজ ছাত্র সংসদের নেতৃবৃন্দ সহ শিক্ষক কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে কুরআন থেকে তেলোয়াত ও গীতা থেকে পাঠ করা হয় এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদানের মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর বক্তারা তাদের বক্তব্য রাখেন। কুইজ প্রতিযোগিতার পর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সর্বশেষে পুরষ্কার বিতরন করা হয়। 

https://youtu.be/vjk1zQL7msU?t=26

Next Post

প্রাথমিক বিদ্যালয়ের সামনে এভাবে দিনের পর দিন নির্মাণ সামগ্রী রাখা হয়, মেশিনে ইট ভাঙাও হয় স্কুল চলাকালীন সময়ে!

স্কুলের সামনে নির্মাণ সামগ্রী রেখে ঠিকাদারী করার এ বিষয়টি সংশ্লিষ্ট প্রতিবেদকের নজরে এসেছে একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে। তিনি তখন ঐ পথ ধরে ভিন্ন কাজে যাচ্ছিলেন। দুর্ঘটনার বিষয়টি দেখতে গিয়েই মূলত দৃশ্যমান হয় নির্মাণ সামগ্রী রাখার এবং স্কুলের সামনে ইটভাঙার মতো মারাত্মক বিষয়টি। স্কুলটির নাম গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। স্কুলটি অবস্থিত […]
Kachua