ফিরে দেখাঃ বর্তমান বিএনপি সরকার ইসলামী রাজনীতি নিষিদ্ধের তৎপরতা চালাচ্ছে // মতিউর রহমান নিজামী

follow-upnews
0 0

মাওলানা মতিউর রহমান নিজামী বলেছেন, বর্তমান বিএনপি সরকার ইসলামী রাজনীতি নিষিদ্ধের তৎপরতা চালাচ্ছে। তিনি বলেন, বিএনপি সরকারের মুখোশ উন্মোচিত হওয়ার ভয়ে তারা জামায়াতকে সংসদে এ সম্পর্কে কোনো কথা বলতে দেয়নি। অথচ জামায়াত ইসলামীর সমর্থন নিয়েই বিএনপি সরকার গঠিত হয়েছিলো। খুলনায় দুইজন শিবির নেতাকে নৃশংসভাবে হত্যা, আইন শৃঙ্খলার চরম অবনতি, শিক্ষাঙ্গনে সন্ত্রাস ও সরকারি দমননীতির প্রতিবাদে গতকাল শুক্রবার বিকালে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে জামায়াতে ইসলামী আহুত জনসভায় নিজামী প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখছিলেন।


দৈনিক মিল্লাত, শনিবার, ২৫ সেপ্টেম্বর ‘৯৩

দেশে সন্ত্রাস বিস্তারে বিএনপি চ্যাম্পিয়ন

মাওলানা মতিউর রহমান নিজামী দেশ জুড়ে শিক্ষাঙ্গন সহ বিভিন্ন স্থানে সংগঠিত সন্ত্রাস দমনে ব্যর্থতার জন্য ক্ষমতাসীন বিএনপি সরকারকে দায়ি করে বলেছেন, দেশে আইন শৃঙ্খলা সংরক্ষণ ও জনগণের জানমালের নিরাপত্তা বিধানের দায় দায়িত্ব সরকারের। কিন্তু সরকার নিজেই দলীয় সন্ত্রাসীদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছে ও লালন পালন করছে। গতকাল মঙ্গলবার বিকালে বায়তুল মোকাররমের উত্তর গেটে দলীয় এক বিক্ষোভ সমাবেশে বক্তৃতাকালে তিনি একথা বলেন।


বাংলার বাণী, শনিবার, ২৭ অক্টোবর  ’৯৩

ইসলামী জনতা আর বিএনপিকে সমর্থন দিতে পারে না

নাজিম মুহাম্মদ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সংসদীয় দলনেতা মাওলানা মতিউর রহমান নিজামী। তিনি সরকারি দলের উপনেতা কর্তৃক আসন্ন নির্বাচনে জামায়াত বিএনপিকে শেষ পর্য়ন্ত সমর্থন দিবে এই মর্মে প্রচারণার জবাব দিয়ে বলেন, বি. চৌধুরীর এই বক্তব্য সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যমূলক। শুধু জামায়াতে ইসলামী নয়, এদেশের কৃষক শ্রমিক ও ইসলামী জনতা আর বিএনপিকে সমর্থন দিতে পারে না।


ইত্তেফাক, সোমবার, ২৪ জানুয়ারি ‘৯৪

Next Post

ফিরে দেখাঃ গোলাম আজম বিএনপি সরকারের জন্মদাতা // জামায়াত নেতৃবৃন্দ

অধ্যাপক গোলাম আজমই বর্তমান সরকারের জন্মদাতা। তার নেতেৃত্বে জামায়াত ইসলামী সমর্থন না দিলে বিএনপি সরকার গঠন করতে পারতো না। গতকাল শনিবার বায়তুল মোকাররমের উত্তরগেটে আয়োজিত জনসভায় ভাষণদানকালে জামায়াত নেতৃবৃন্দ একথা বলেন। জনাব নিজামী বলেন, সেদিন জামায়াতের সমর্থন নিয়ে সরকার গঠন করতে বিএনপি লজ্জাবোধ করে নাই। তিনি বলেন, তথ্যমন্ত্রী নিজেই বলেছেন, […]
জামায়াতে ইসলামী