“বাঁধন” সরকারি পিসি কলেজ পরিবারের ১ম কার্যকরী সভা অনুষ্ঠিত

follow-upnews
0 0

শুভ দত্ত সৌরভ, বাগেরহাট প্রতিনিধি

পিসি কলেজ
বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে বাঁধনের কর্মী সদস্যদের একাংশ।

১৭ জানুয়ারি ২০১৯, সকাল ১১.৩০ টায় বাগেরহাটের সরকারি পি.সি কলেজের হিসাববিজ্ঞান বিভাগে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন “বাঁধন” সরকারি পিসি কলেজ পরিবারের ১ম কার্যকরী সভা (এ বছরের) অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন “বাঁধন” সরকারি পিসি কলেজ পরিবারের আহবায়ক সবুজ হালদার ও সভা পরিচালনা করেন সদস্য সচীব সজীব বেপারী ও কোষাধাক্ষ নাঈমুল ইসলাম নাঈম।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সায়মা আফরিন, মো: নিলয়, তনয় বালা, শুক্লা হালদার, আরিফ শুভ, সুমন মণ্ডল, সঞ্জীত পাল, বিজয় কুমার গাইন, সুস্ময়, শারমীন আক্তার, সোহাগ বারই, সৌভিক ঢালী, কে.এম মোস্তাফিজ, প্রীতম সানা সহ “বাঁধন” সরকারি পিসি কলেজ পরিবারের সদস্যবৃন্দ।

সভার আলোচ্য বিষয় ছিল পরিচিতি পর্ব, উক্ত কলেজে ব্লাড গ্রুপিং এর জন্য সাব-কমিটি গঠন, ইউনিটের জন্য সদস্যদের মানসিকভাবে প্রস্তুতি বা বাছাইকরন, টি-শার্ট এর জন্য আগ্রহীদের নাম সংগ্রহ, প্রত্যেক বিভাগে ক্যাপ্টেন নির্বাচন, মাসিক প্রতিবেদন সহ বিবিধ বিষয়। আগামী ২১ জানুয়ারি ২০১৮ রোজ সোমবার অত্র কলেজে ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন “বাঁধন” সরকারি পিসি কলেজ পরিবার। 

Next Post

পাকা পেঁপে কেন খাবেন?

পেঁপের ব্যবহার এখনই অধিকাংশ ক্ষেত্রে আমাদের দেশে তরকারী হিসেবে, যদিও পেঁপে একটি উচু মানের ফল। পেঁপে সুস্বাদু, তার চেয়ে বড় কথা পেঁপে অনেক বেশি উপকারী।   পেঁপের অন্য এক নাম অমৃততুন্বী। এটি অত্যন্ত পুষ্টিগুণে সমৃদ্ধ একটি ফল। নামের জন্য নয়, গুণ বিচারেই পেঁপের মূল পরিচয়। ‘১০০ গ্রাম পেঁপেতে শর্করা থাকে ৭.২ […]
পেঁপে কেন খাবেন