বাগেরহাট প্রেস ক্লাবে কর্মজীবি নারী-এর আয়োজনে স্টেকহোল্ডারদের সাথে নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত

follow-upnews
0 0

শুভ দত্ত সৌরভ, বাগেরহাট

বাগেরহাট

২৯ শে অক্টোবর ২০১৮ সোমবার সকাল ১০ টায় কর্মজীবি নারী পরিচ্ছন্নতাকর্মী, ভাঙ্গাড়ী ব্যবসায়ী এবং বাগেরহাটের পৌর কর্তৃপক্ষ এবং সুশীল সমাজ নিয়ে একটি মতবিনিময় এবং অবহিতকরণ সভা আয়োজন করে।

বাগেরহাট প্রেস ক্লাবের মীর জুলফিকার আলী লুলু অডিটরিয়ামে স্টেকহোল্ডারদের সাথে কর্মজীবি নারীর এ নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি আয়োজন, উপস্থাপনা ও সঞ্চালনা করেন কর্মজীবি নারী সংগঠনের ফিল্ড ম্যানেজার মুক্তা আক্তার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগেরহাট পৌরসভার সংরক্ষিত আসন ২ এর প্যানেল মেয়র ও কাউন্সিলর তানিয়া খাতুন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: নাসির উদ্দীন, বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি মো: আহাদ হোসেন হায়দার, উপজেলা সমবায় অফিসার দেবব্রত মিত্র, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যাান পারভীন খানম, শিক্ষাবিদ প্রফেসর মোজাফফর হোসেন, মেডিকেল অফিসার ডা: প্রদীপ বকশী, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক হৃষীকেশ দাস, সোহাগ মীর, স্যানেটারী ইনস্পেক্টর খান রোকনুজ্জামান, কনজারভেন্সি ইনস্পেক্টর মাহিন হোসেন, স্বাস্থ্য সুপারভাইজার সালমা আক্তার, সহকারী প্রকৌশলী রেজাউল হক রিজভী, শহীদুল ইসলাম, সহকারী প্রকৌশলী মো সরফরাজ হায়দার, রুপকথা শিশু সংঘের আহবায়ক হাসিবা তাসমিন সহ সাংবাদিক বৃন্দ, আইনজীবি, শিক্ষক বৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি সহ বিভিন্ন শ্রেনী পেশাজীবির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন বাগেরহাট পৌরসভার সংরক্ষিত ২ আসনের প্যানেল মেয়র ও কাউন্সিলর তানিয়া খাতুন।

বক্তব্য রাখছেন উপজেলা সমবায় কর্মকর্তা দেবব্রত মিত্র।

বাগেরহাট

Next Post

বেঁচে থাকাটাই যখন বিড়ম্বনা

এক চোখ অন্ধ, বয়োঃবৃদ্ধ, তবু পানি টেনে জীবিকা নির্বাহ করছেন তিনি। পুরনো জেলখানা ঘাট থেকে পানি ক্যান ভরে পায়ে চালানো ভ্যানে করে পেঁৗছে দেন দোকানে দোকানে। প্রতি ক্যান পানির জন্য পার ছয় টাকা। ছবিটি বাগেরহাট জেলার নাগেরবাজার থেকে তোলা। https://youtu.be/aJiJnAwnFgU?t=2
নাগেরবাজার