সাংবাদিক দুলাল পালের ওপর সন্ত্রাসী হামলা

follow-upnews
0 0

সাংবাদিক দুলাল পালের উপর সন্ত্রাসী হামলা


প্রাণতোষ তালুকদার

মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানাধীন রৌহা গ্রামে ‘দি নিউজ’ অনলাইন পত্রিকার ষ্টাফ রিপোর্টার দুলাল পাল শ্বশুর বাড়ি বেড়াতে এসে সন্ধ্যার পর সন্ত্রাসী বাহিনী কর্তৃক হামলার শিকার হয়।
গত ৩১ মে ২০১৮ তারিখে সাংবাদিক দুলাল পাল এর ওপর কয়েকজন সন্ত্রাসী পিছন দিক হতে অতর্কিত হামলা চালায় এবং দুলাল পালকে কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়। তারা তাকে হত্যার চেষ্টা চালায়, সন্ত্রাসীরা তার মাথায় ধারলো অস্ত্র দিয়ে আঘাতের চেষ্টা করলেও সৌভাগ্যবশত সেই আঘাত তার কানে লেগে কান কেটে যায়। এবং দুলাল পাল ডাকাত ডাকাত বলে আর্তচিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন এগিয়ে আসে, তখন সন্ত্রাসীবাহিনী তার পকেটে থাকা ১,০০০/- (এক হাজার) টাকা নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর এলাকার লোকজন ও দুলাল পালের আত্মীয়-স্বজন আহত অবস্থায় মানিকগঞ্জ জেলাধীন উথুলী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন তাকে।
উল্লেখিত ঘটনার পরিপ্রেক্ষিতে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের বিরুদ্ধে দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় এবং দারোগা নাজমুল ঘটনাস্থল এসে সরেজমিনে পরিদর্শন করেন এবং দৌলতপুর থানার ওসি সুনিল কর্মকার এই বলে আশ্বাস দেন যে, সন্ত্রাসী বাহিনী যত বড় শক্তিশালী হোক না কেন তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Next Post

পর্ব ১: বিস্ময়ের সে দিনগুলি

আশ্রয়হীন, প্রশ্রয়হীন, অনিয়মিত জীবনযাপন মানুষকে যে শেষ পর্যন্ত অকাল মৃত্যুর দিকে নিয়ে যায় তার অকাট্য প্রমাণ হচ্ছেন আমার পিতা। আমি সজ্ঞানে ‘বাবা’ শব্দটি ব্যবহার না করে ‘পিতা’ শব্দটি ব্যবহার করি। কারণ, ‘বাবা’ শব্দটি আমার মুখে আসে না। মনে আছে, তখন হয়ত আমি ক্লাস থ্রি অথবা ফোরে পড়ি, থ্রিই হবে। ওনাকে […]
আমার গ্রাম