চাকরির পরীক্ষার্থীদের জন্য ‘Math Play’ বইটি অসাধারণ

follow-upnews
0 0

12188897_916062675145804_6438329964397135323_n


যে কোনো একটি গণিতের বই হলে চাকরির পরীক্ষার্থীদের জন্য তা যথেষ্ট হয় না। দরকার এমন একটি বই যেখানে প্রয়োজনীয় সকল অংক বিশেষ নিয়মে (পরীক্ষায় যাতে কম সময়ে করা যায়) করে দেওয়া থাকবে। বইটি হতে হবে টিচিং মেথডে, যাতে বইটি নিয়ে পরীক্ষার্থীকে আর কারো কাছে ছুটতে না হয়, যাতে বিকল্প হিসেবে আর কোনো বই কিনতে না হয়। এটি হতে হবে এমন একটি বই, যেটি ব্যাংক, বিসিএসসহ সকল ধরনের চাকরির পরীক্ষার জন্য যথেষ্ট হয়। বইটি হতে হবে এমন, যা একজন দুর্বল শিক্ষার্থীও পড়ে বুঝতে পারে।
এসব দিক মাথায় রেখেই ‘ম্যাথ প্লে’ বইটি প্রণয়ন করা হয়েছে। বইটি কলেবরে খুব ছোট, কিন্তু প্রয়োজনীয় সকল অংক ব্যাখ্যা বিশ্লেষণসহ করে দেওয়া হয়েছে, পরীক্ষার সময় এক মিনিটের কম সময়ের মধ্যে কিভাবে অংকগুলো করতে হবে, তা দেখানো হয়েছে। এক কথায় চাকরীর পরীক্ষার জন্য গণিত বিষয়ে দক্ষ হতে হলে এবং অংক কমন পেতে হলে এই বইটি আপনার লাগবেই।
বইটির বিক্রয় মূল্যও খুব কম। মাত্র ৮০/- টাকা দিয়ে আপনি বইটির একটি কপি বাজার থেকে সংগ্রহ করতে পারবেন। বইটি পাওয়া যাবে রকমারী.কম এ এবং দেশের খ্যাতনামা সকল লাইব্রেরিতে।

Next Post

অনলাইনে কিভাবে জাতীয় পরিচয়পত্র সংশোধন করবেন ও নতুন ভোটার হবেন

দিনদিন হাজার হাজার নাগরিক জাতীয় পরিচয়পত্র নিয়ে ভোগান্তিতে পড়ছেন। আমরা অনেকেই জানি না বর্তমানে অনলাইনে আবেদন করে নতুন ভোটার হওয়া যায়। তাছাড়া জাতীয় পরিচয়পত্র বা ভোটার আইডির জন্য আবেদন করে সংশোধন করা যায়। একইসঙ্গে হারিয়ে গেলে, কোনো তথ্য সংশোধন বা ছবি পরিবর্তনও করা যাবে অনলাইনে। নিচের আলোচনা থেকে খুব সহজেই […]