মোখলেসুর রহমানের বিদায় গোপালগঞ্জের ডিসি হিসেবে নতুন নিয়োগ পেলেন শাহিদা সুলতানা

follow-upnews
0 0

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপ-সচিব) শাহিদা সুলতানা গোপালগঞ্জের নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন।

সরকারের উপ-সচিব পদমর্যাদার কর্মকর্তাদের জেলা প্রশাসক নিয়োগ দেয়া হয়। জেলা পর্যায়ে ডিসি কেন্দ্রীয় সরকারের প্রতিনিধিত্ব করেন। গত ১১ জানুয়ারি নতুন সরকার ক্ষমতায় আসার পর এই প্রথম মাঠ প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে বড় ধরনের রদবদল আনা হলো।

নিয়োগ পাওয়া ১৯ জন ডিসির মধ্যে ৬ জনের জেলা বদল করা হয়েছে, নতুনভাবে নিয়োগ পেয়েছেন ১৩ জন। শাহিদা সুলতানা নতুনভাবে নিয়োগ পেয়েছেন।  

যশোরের কেশবপুরে ইউএনও ‘র দায়িত্ব পালন করা এ কর্মকর্তা এর আগে মালয়শিয়াতে লেবার সেক্রেটারি হিসেবে কর্মরত ছিলে।

চাকরির বাইরে শাহিদা সুলতানা একজন খ্যাতিমান কবি, এ পর্যন্ত তার পাঁচটি কবিতার বই ((বসন্তের ্রুপদি আহ্বান, মৃত্যুকে বিরহ ভেবে ভুল হয়, কলাবতি ফুল, বেড়াজাল, এক বিষন্ন রোববারে)) প্রকাশিত হয়েছে।


Next Post

প্রতিবাদী যুবকদের প্রতি দৃষ্টি আকর্ষণ

অন্যায়-অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করা যুবকদের ধর্ম। পূর্বে অন্যায়-অবিচারের বিরুদ্ধে যুবকরা মিছিল-মিটিং করে ক্ষোভ প্রকাশ করতো। মিডিয়া ও প্রযুক্তির কারণে বহু কিছু দ্রুত পাল্টে যাচ্ছে। এখনকার যুবক-যুবতীরা ফেসবুকে তাদের ক্ষোভ প্রকাশ করে তারুণ্যের দায় শোধ করছে। এ ক্ষেত্রেও তারা কৌশল নিতে পারেন। যেমন, ব্যারিস্টার সায়েদুুল হক সুমন বিভিন্ন অনিয়মের ঘটনা সকলের […]
ব্যারিস্টার সাইয়েদ্যুল হক সুমন

এগুলো পড়তে পারেন