এবার গীতিকার জাভেদ আখতার বললেন মসজিদে লাউড স্পিকার বন্ধের কথা

follow-upnews
0 0

জাভেদ আকতারধর্মীয়স্থানে লাউডস্পিকারের ব্যবহার নিয়ে মন্তব্য করে বিতর্ক উস্কে দিয়েছিলেন সোনু নিগম। তাঁর উপর জঙ্গি হামলার সতর্কতা জারি করেছে মহারাষ্ট্রের গোয়েন্দা বিভাগ। এরকম পরিস্থিতিতে বলিউডের গায়কের পাশে দাঁড়ালেন গীতিকার জাভেদ আখতার।

এদিন জাভেদ আখতার টুইট করে জানান, ”মসজিদে লাউডস্পিকার ব্যবহার করা উচিত নয়। জনবহুল এলাকায় ধর্মীয়স্থানে লাউডস্পিকার ব্যবহার বন্ধ করা দরকার।”

টুইটটি:

This is to put on record that I totally agree with all those including Sonu Nigam who want that Loud speakers should not be used by the mosques and for that matter by any place of worship in residential areas .


জাভদ আকতারের টুইট বার্তা।

গতবছরই সোনু নিগম টুইট করেছিলেন, সব ধরনের ধর্মীয়স্থানে লাউডস্পিকার বন্ধ হওয়া দরকার। তারপরই সোনুর বিরুদ্ধে জারি হয় ফতোয়া। মাথা ন্যাড়া করে ফতোয়ার প্রতিবাদ জানান গায়ক। দিন কয়েক ধরে মহারাষ্ট্রের গোয়েন্দা দফতর আশঙ্কা প্রকাশ করছে, সোনু নিগমের উপরে হামলা চালাত পারে জঙ্গিরা। এরপরই তাঁর নিরাপত্তা বাড়ানো হয়।

ট্যাগ: ব্যক্তি স্বাধীনতার কথা বলতে গিয়ে বিপাকে সনু নিগম


অনলাইন ডেস্ক

Next Post

মানবিক একটি বাংলাদেশ বিনির্মাণে আপনিও আমাদের সাথে থাকুন

আমরা চেষ্টা করছি, কিন্তু অর্থাভাবে পারছি না। আমাদের সুস্পষ্ট পরিকল্পনা আছে, কিন্তু পরিকল্পনাগুলো কাজে লাগছে না পরিকল্পনা মতো আমরা কাজ করতে পারছি না বলে। আমাদের মাথার উপর কেউ নেই, কাউকে আমরা রাখতেও চাই না, তবে আমরা সাথে রাখতে চাই সবাইকে—যারা বাংলাদেশকে স্বীকার করে, মুক্তিযুদ্ধের চেতনা স্বীকার করে, মুক্তবুদ্ধি এবং মুক্তপথের […]
ফলোআপনিউজ