জেলরক্ষীর গলা কেটে পালানো ৮ জঙ্গি এনকাউন্টারে

follow-upnews
0 0

ভারতে জেলরক্ষীর গলা কেটে পালানো স্টুডেন্টস ইসলামিক মুভমেন্ট অফ ইন্ডিয়ার (সিমি) ৮ জঙ্গিকে গুলি করে হত্যা করেছে পুলিশ। ভোপাল থেকে কয়েক কিলোমিটার দূরে এন্তেখেড়ি গ্রামের কাছে ওই আট জঙ্গিকে হত্যা করা হয়। জেলে ভেঙে পালানোর ১০ ঘণ্টার মধ্যে তাদের হত্যা করা হলো।

এ তথ্য নিশ্চিত করেছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী ভূপেন্দ্র সিংহ।

ওই আট জঙ্গি পালানোর পরই গোটা মধ্যপ্রদেশজুড়ে হাই অ্যালার্ট জারি করা হয়েছিল। পুলিশের বেশ কয়েকটি স্পেশাল টিম তল্লাশি অভিযানে নামে।

সোমবার (৩১ অক্টোবর) ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, আট পলাতক জঙ্গির খোঁজে গতকাল রোববার রাত থেকেই ভোপাল ও তার আশেপাশের এলাকা জুড়ে ব্যাপক তল্লাশি অভিযান চলে। ভোপালে গিয়ে এই ঘটনার তদন্ত শুরু করে দিল্লির অ্যান্টি টেরর উইং এবং স্পেশাল সেল। হাই অ্যালার্ট জারি করা হয় সব বাস স্ট্যান্ড ও রেল স্টেশনে। খতিয়ে দেখা হয় ভোপালের সব রাস্তার সিসিটিভি ফুটেজ। শেষ পর্যন্ত এন্তেখেড়ি গ্রামে এই আটজনের খোঁজ পায় পুলিশ।

উল্লেখ্য, রোববার (৩০ অক্টোবর) রাতে দায়িত্বে থাকা জেলরক্ষীর গলা স্টিলের প্লেট ও গ্লাস দিয়ে কেটে খুন করে আট জঙ্গি। তারপর বিছানার চাদর বেয়ে জেলের পাঁচিল ডিঙিয়ে পালায় তারা।

সংবাদ: সিলেটটুডে

Next Post

বৈধ বেশ্যালয়ে বন্দী তারা

বাংলাদেশ মুসলিম বিশ্বের মধ্যে অন্যতম সেই দেশ যেখানে বেশ্যাবৃত্তি বৈধ। টাঙ্গাইলের কান্দাপাড়া বেশ্যাখানা দেশের প্রাচীনতম এবং দ্বিতীয় বৃহত্তম। দুইশো বছর ধরে এটি টিকে আছে। ২০১৪ সালে এটি একবার ভেঙে দেওয়া হলেও স্থানীয় বেসরকারি সংস্থার উদ্যোগে আবার তা গড়ে উঠেছে। এখানে অনেকে জন্মে নিয়েছে এবং এখানেই একই কর্মে নিয়োজিত হয়েছে, কারণ, […]
টাঙ্গাইল