আপনি কি প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক?

follow-upnews
2 0

কিডনি রোগে আক্রান্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক করুণা রাণী দাসের পাশে দাঁড়াতে আমরা একটি উদ্যোগ গ্রহণ করেছি, আপনিও আমাদের সাথে থাকতে পারেন— আপনাদের লেখা এবং আপনাদের স্কুলের পরিচয় দিয়ে আমরা একটি বই (প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন: সমস্যা ও করণীয়) প্রকাশ করব।

করুণা রাণী দাস

সহকারী শিক্ষক, আলোকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কচুয়া, বাগেরহাট

গ্রাম: রঘুদত্তকাঠী, ডাকঘর: মসনী, উপজেলা: কচুয়া, জেলা: বাগেরহাট

স্কুল প্রতি পাঁচশো টাকা (ঐচ্ছিক, টাকা আপনারা কম বা বেশিও পাঠাতে পারেন) নিয়ে (৫০০ থেকে ১০০০টি স্কুল সংযুক্ত করতে চাই) আপনাদের লেখা, স্কুল এবং শিক্ষকদের পরিচয় দিয়ে ম্যাগাজিনটি আমরা প্রকাশ করব সেরা লেখাগুলো প্রকাশিত হবে যে লেখাগুলো প্রকাশিত হবে না, সেক্ষেত্রে স্কুলের নাম এবং শিক্ষকদের পরিচয় প্রকাশিত হবে করুণা রাণী দাসের চিকিৎসার জন্য পনেরো থেকে বিশ লক্ষ টাকা খরচ হবে পুরো টাকাটা হয়ত এভাবে সংগ্রহ করা সম্ভব হবে না যতটুকু হবে সেটি ওনার চিকিৎসা এগিয়ে নেওয়া জন্য যথেষ্ট কাজে আসবে টাকা আপনারা সরাসরি ওনার একাউন্টে (অথবা বিকাশ নম্বরে) পাঠাতে পারবেন, লেখা পাঠাতে হবে ই-মেইলে (লেখাটি শুধু আপনার স্কুলের নাম পরিচয় দিয়েও হতে পারে, লিখতে পারেন আপনার স্কুলের কোনো একটি সমস্যা সম্পর্কে)লেখা না দিতে চাইলে আপনি শুধু ম্যাগাজিনটি ক্রয় করার জন্য ১০০টাকা পাঠিয়ে দিতে পারেন, সৌজন্য মূল্য হিসেবে বেশিও পাঠাতে পারেন।  

যোগাযোগ: ০১৮৪ ৬৯ ৭৩ ২৩২ (সমন্বয়কারী) লেখা পাঠাতে হবে মেইল ([email protected]) করে।

বিদ্র: বইয়ের পাশাপাশি লেখাগুলো ধারাবাহিকভাবে কয়েকটি অনলাইন পত্রিকায়ও প্রকাশিত হবে।

Karuna Rani Das
করুণা রাণী দাস

কেউ সহযোগিতা করতে চাইলে: ০১৭৯ ৪৯ ১৩ ৫৮৪ (বিকাশ)

A/C Name: করুণা রাণী দাস

A/C NO: ৩৪০৬১৪৪৫

সোনালী ব্যাংক লিঃ, কচুয়া শাখা, বাগেরহাট। 


বিজ্ঞাপন

অথেনটিক ইনোভেশন লিমিটেড

Next Post

গরুত্বপূর্ণ জাতীয় হটলাইন

১. ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস – ৯৯৯, এই নম্বরে কল করে আপনি পুলিশি সহায়তা পেতে পারেন। যেকোনো দুর্ঘটনা বা অপ্রীতিকর কোনো ঘটনার মুখোমুখি হলে জরুরি সেবা পেতে দেশের যেকোনো স্থান থেকে যে কেউ এই নম্বরে ফোন করতে পারেন। পুলিশের অধীনে এই কল সেন্টারটি পরিচালিত হচ্ছে। এই নম্বরে ফোন করে পুলিশ, ফায়ার […]
জাতীয় জরুরি ফোন নম্বর

এগুলো পড়তে পারেন