জায়ান চৌধুরীর অকাল মৃত্যুতে সরকারি পি.সি. কলেজ ছাত্রলীগের শোক

follow-upnews
0 0

শুভ দত্ত, বাগেরহাট

শ্রীলঙ্কায় জঙ্গী হামলা
প্রধানমন্ত্রীর সঙ্গে জায়ান চৌধুরী (ফাইল ছবি)

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম কমিটির সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ফুফাতো ভাই, গোপালগঞ্জ-২ সংসদীয় আসনের সংসদ সদস্য শেখ সেলিম এর নাতি জায়ান চৌধুরীর অকাল মৃত্যুতে গভীর শোক ও জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্স আহত থাকায় তার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছে সরকারি পি.সি.কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

গত ২১ এপ্রিল শ্রীলংকায় বেড়াতে গিয়ে তারা সন্ত্রাসী হামলায় আক্রান্ত হন। মরহুমের রুহের মাগফিরাত কামনা, শোকসন্তপ্ত  পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন সরকারি পি.সি. কলেজ ছাত্রলীগের সভাপতি ও ছাত্র সংসদের ভিপি মো: ইয়াছির আরাফাত নোমান, সাধারন সম্পাদক অরুপ সাহা, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান (আরমান), মুসলিম হল ছাত্রলীগ সভাপতি মো: আল-আমিন, সাধারন সম্পাদক মো: রেজওয়ানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: জিহাদুল ইসলাম, কামাক্ষ্যাচরণ হল সাধারন সম্পাদক সুমন কুমার পাইক, সাংগঠনিক সম্পাদক পবিত্র মজুমদার, ছাত্রী নিবাস সভাপতি অর্পা মন্ডল, সাংগঠনিক সম্পাদক ইলোরা ঢালী, সম্মিলিত অনার্স  ২য় বর্ষ কমিটির আহবায়ক শফিকুল ইসলাম আরমান, যুগ্ম সম্পাদক সুভক্ত গীন পাঠান, কলেজ ছাত্রলীগ নেতা হাসান চৌধুরী নয়ন, অসীত দে, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনিরুদ্ধ দাস গোপাল, সহ-সভাপতি মো: আল-আমিন হাওলাদার, মো: সেলিম শেখ, কলেজ ছাত্রলীগের আফসানা মিমি, পুলক মজুমদার, নাইমা অর্না, মো: জসীম উদ্দীন, মো: তাহিরুল ইসলাম, তন্ময় বালা, বেল্লাল কাজী, মিঠু বৈদ্য, মো: সুজন হাওলাদার, শুভজীত নন্দী, বিতাস তরফদার, মো: নাইম, সুব্রত তরফদার প্রমুখ।

Next Post

গরমে সুস্থ থাকতে পান করতে পারেন যেসব পানীয়

  বাইরে বের হলে এই গরমে আমাদের হাসফাঁস অবস্থা, তাই সহজেই চোখ পড়ে কোল্ড ড্রিঙ্কস্ অথবা আইসক্রিমের দিকে। কিন্তু পুষ্টিবিদরা জানাচ্ছেন যে সাময়ীক আরাম হলেও এগুলো গরমের দিনে মোটেও শরীরের জন্য স্বাস্থ্যকর নয়। আসুন, তাই জেনে নেওয়া যাক, বাইরে বের হলে গরমের দিনে কী ধরনের পানীয় পান করবেন। ডাবের পানি গরমে […]
ডাবের পানি

এগুলো পড়তে পারেন