বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে “আন্তর্জাতিক যোগ দিবস ২০১৮” উদযাপন

follow-upnews
0 0

প্রাণতোষ তালুকদার, ঢাকা

রাজধানী ঢাকার জাতীয় স্টেডিয়ামে “আন্তর্জাতিক যোগ দিবস ২০১৮” উদ্যাপন হয়েছে।

“আন্তর্জাতিক যোগ দিবস ২০১৮” উদ্যাপন অনুষ্ঠানে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম.পি।

বিশেষ অতিথি ছিলেন, মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বিরেণ শিকদার এম.পি, মাননীয় যুব ও ক্রীড়া উপমন্ত্রী জনাব আরিফ খান জয় এম.পি, ভারতীয় রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রীংলা, আমেরিকান রাষ্ট্রদূত, ভিয়েতনামের রাষ্ট্রদূত ও জাতিসংঘের প্রতিনিধিসহ বিভিন্ন দেশের প্রতিনিধিবৃন্দ।

বাংলাদেশ ইয়োগা সোসাইটির সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা, সমাজকর্মী শ্রী শংকর তালুকদার ও সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা, শ্রী সুমন কান্তি বাড়ৈ রনি সহ বাংলাদেশের বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিগণ উপস্থিত ছিলেন।

এটি একটি ভালো উদ্যোগ, যা যোগ ব্যয়ামের মাধ্যমে মানুষের আয়ু, পেশী, ধমনী, গ্রন্থি, হৃদপিন্ড, ফুসফুস প্রভৃতি এমন সবলতর হয় ও প্রাণবান হইয়া উঠে যে কোনো রোগব্যধি বা কোন রোগজীবাণু মানুষের দেহে প্রবেশ করিয়া বৃদ্ধি পাওয়ার সুযোগ পায় না।

এই যোগ ব্যয়ামে দুরারোগ্য রোগ যথা—হাঁপানি, হৃদরোগ, রক্তচাপবৃদ্ধি, আমাশয়, গ্যাস্ট্রিক আলসার, যৌন রোগ প্রভৃতি বিনা ঔষধে নির্দোষভাবে আরোগ্যলাভ করে। ঐ যৌগিক চিকিৎসা ব্যবস্থার প্রচলন সারা বাংলাদেশে ছড়িয়ে পড়ুক।

Next Post

সাংবাদিক হত্যাচেষ্টায় দুই সন্ত্রাসী গ্রেফতার

প্রাণতোষ তালুকদার, মানিকগঞ্জ মানিকগঞ্জের দৌলতপুর থানাধীন রৌহা গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে সাংবাদিক দুলাল পাল সন্ত্রাসীদের হাতে আহত হন। এই বিষয়ে দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে গত ২০ জুন, ২০১৮ ইং বুধবার রাতে মানিকগঞ্জের দৌলতপুরের রৌহা গ্রামের বিশা শেখের ছেলে সন্ত্রাসী আলমাস ও শিপন একই গ্রামের রূপচানের ছেলে পুলিশ […]
মানিকগঞ্জ

এগুলো পড়তে পারেন