সাংবাদিক হত্যাচেষ্টায় দুই সন্ত্রাসী গ্রেফতার

follow-upnews
0 0

প্রাণতোষ তালুকদার, মানিকগঞ্জ

মানিকগঞ্জের দৌলতপুর থানাধীন রৌহা গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে সাংবাদিক দুলাল পাল সন্ত্রাসীদের হাতে আহত হন। এই বিষয়ে দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে গত ২০ জুন, ২০১৮ ইং বুধবার রাতে মানিকগঞ্জের দৌলতপুরের রৌহা গ্রামের বিশা শেখের ছেলে সন্ত্রাসী আলমাস ও শিপন একই গ্রামের রূপচানের ছেলে পুলিশ কর্তৃক গ্রেফতার হয়।
জানা যায়, গত ৩০ মে রাতে নিমাই সরকারের মেয়ের জামাতা সাংবাদিক দুলাল পাল এর উপর উল্লেখিত সন্ত্রাসীগণ পিছন দিক হতে অতর্কিতভাবে হামলা চালায় এবং দুলাল পালকে কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দেয় এবং তাকে হত্যার চেষ্টা চালায় এবং সন্ত্রাসীগণ তার মাথায় ধারলো অস্ত্র দিয়ে আঘাতের চেষ্টা করলে সৌভাগ্যবশত সেই আঘাত তার কানে লেগে কান কেটে যায়। এবং দুলাল পাল ডাকাত ডাকাত বলে আর্তচিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীবাহিনী তাহার পকেটে থাকা ১,০০০/- (এক হাজার) টাকা নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তারপর এলাকার লোকজন ও দুলাল পালের আত্মীয়-স্বজন আহত অবস্থায় মানিকগঞ্জ জেলাধীন শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ডাক্তার দ্বারা চিকিৎসা করিয়ে বাড়িতে নিয়ে আসে। দুলাল পালের বাড়ি ধামরাই থানার নান্নার গ্রামে। পুলিশের সন্দেহ, হয়তো বা জমি-জমা নিয়ে পূর্ব-শত্রুতা থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Next Post

মানসিক রোগীদের জন্য সাহায্যের হাত বাড়ান

মানসিক রোগীরা আমাদেরই ভাই বোন বন্ধু। উপযুক্ত চিকিৎসা পেলে মানসিক রোগ নিরাময় যোগ্য। মানসিক রোগ এমন একটি রোগ যে এতে শুধু রোগী খারাপ থাকে এমন নয়, রোগী সংশ্লিষ্ট সবাই, এমনকি পাড়া প্রতিবেশী সকলকে দুর্ভোগ পোহাতে হয়। মানসিক রোগ নানান ধরনের হয়ে থাকে। এর মধ্যে কোনো কোনোটি খুবই ভায়োলেন্ট প্রকৃতির হয়। […]
মানসিক রোগীদের জন্য চিকিৎসা

এগুলো পড়তে পারেন