সরকারি পি.সি. কলেজে জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপিত

follow-upnews
0 0

শুভ দত্ত সৌরভ, বাগেরহাট প্রতিনিধি

সরকারি পিসি কলেজ, বাগেরহাট


“গ্রন্থাগারে বই পড়ি, আলোকিত মানুষ গড়ি” এই শ্লোগানে ৫ ফেব্রুয়ারি ২০১৯ এ দক্ষিণ বাংলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাগেরহাটের সরকারি পি.সি. কলেজে জাতীয় গ্রন্থাগার দিবস ২০১৯ উদযাপিত। উক্ত অনুষ্ঠানটি অত্র কলেজের কলেজ গ্রন্থাগারে অনুষ্ঠিত হয় সকাল ১১.০০ ঘটিকায়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র কলেজ গ্রন্থাগারের আহবায়ক অনিমেষ কান্তি সাহা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: সাখিলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের উপাধাক্ষ প্রফেসর শেখ মোস্তাহিদুল আলম রবি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদ সম্পাদক নজরুল ইসলাম ফকির, উপস্থিত ছিলেন বিভাগের বিভাগীয় প্রধান এবং অত্র কলেজের ছাত্রছাত্রী।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, দিনে একবার হলেও গ্রন্থাগারে আসা প্রয়োজন। এখানে আছে জ্ঞানের ভাণ্ডার। গ্রন্থাগারে এসে বই পড়ে জীবনকে আলোকিত করা সম্ভব। উক্ত দিবসে কলেজের কেন্দ্রীয় গ্রন্থাগারে শেখ রাসেল কর্নার উদ্ভোধন করেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: সাখিলুর রহমান।

Next Post

আসলেই কি শিক্ষামন্ত্রী 'নামাজ বাধ্যতামূলক' করার কথা বলেছেন?

‍”আগামী মাস থেকে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নামাজ বাধ্যতামূলক করা হবে” এরকম একটি খবর গত কয়েকদিন ধরে ফেসবুকে ঘুরছে। আসলেই কি শিক্ষামন্ত্রী এমন কিছু বলেছেন। ফলোআপনিউজের পক্ষ থেকে আমরা শিক্ষামন্ত্রীর সাথে যোগাযোগের চেষ্টা করেছি, বক্তব্য পেলে নিউজের সাথে সেটি আমরা সংযুক্ত করব। তবে যে বক্তব্যটি কয়েকদিন ধরে ফেসবুকে ঘরছে সেটি এখানে […]
শিক্ষামন্ত্রী

এগুলো পড়তে পারেন