পঞ্চমবারের মত পুলিশের শ্রেষ্ঠ ডিসি হয়েছেন ডিএমপির বিপ্লব সরকার

follow-upnews
0 0

পরপর পঞ্চমবারের মতো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শ্রেষ্ঠ উপ-পুলিশ কমিশনারের (ডিসি) পুরস্কার পেলেন পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার।

গত বৃহস্পতিবার (১১/০১/২০১৮) সকালে ডিএমপি প্রধান কার্যালয়ে আয়োজিত ক্রাইম কনফারেন্সে এ ঘোষণা দেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

এছাড়া ঢাকার অপরাধ নিয়ন্ত্রণ ও তদন্ত পরিচালনার জন্য গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মিজানুর রহমান, পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল এবং গুলশান থানার ওসিকে (তদন্ত) পুরস্কৃত করা হয়েছে বলে নিশ্চিত করেছে ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ।

মঙ্গলবার (১৬/০১/২০১৮) সকাল ১০টায় ডিএমপি হেডকোয়ার্টার্সে ডিসেম্বর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে নগদ অর্থ পুরস্কার তুলে দেন ডিএমপি’র কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া।

উল্লেখ্য, ঢাকা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তেজগাঁও বিভাগ ও তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার বিপিএম, পিপিএম রেকর্ড সংখ্যক বার শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

বিপ্লব কুমার সরকার ২১তম বিসিএলের মাধ্যমে পুলিশ বাহিনীতে যোগ দেন। তাঁর বাড়ি কিশোরগঞ্জে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।

Next Post

যেভাবে বাঁচানো হলো নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াত আইভীকে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে প্রকাশ্য রাস্তায় পিটিয়ে ও ইটপাটকেল নিক্ষেপ করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় সমর্থকরা মানবদেয়াল তৈরি করে, লাঠি ও ইটপাটকেলের আঘাত সহ্য করে মেয়রকে প্রাণে রক্ষা করেছেন। মঙ্গলবার (১৬/০১/২০১৭) বিকেলে নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রস্থলে এ ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ শহরের হকার উচ্ছেদে রাস্তায় নামার […]