প্রধানমন্ত্রীর প্রতি বীর মুক্তিযোদ্ধা দেবেশ চন্দ্র সান্যালের কৃতজ্ঞতা

follow-upnews
0 1

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েন বীর মুক্তিযোদ্ধা দেবেশ চন্দ্র সান্যাল। সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী ঢাকার বারডেম জেনারেল হাসপাতালের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন। এই চুক্তির মর্মানুসারে সকল বীর মুক্তিযোদ্ধা ৭৫ হাজার টাকা পর্যন্ত চিকিৎসা ও অন্যান্য সেবা পাবেন।বীর মুক্তিযোদ্ধা

বিশেষ পরিস্থিতিতে চিকিৎসা সেবা ও অপারেশণসহ অন্যান্য সেবাদির জন্য মন্ত্রনালয়ের অনুমোদন সাপেক্ষে ২ লক্ষ টাকা পর্যন্ত সেবা পাবেন।

মাননীয় প্রধানমন্ত্রীর সাথে বারডেম হাসপাতালে চুক্তির পর বীর মুক্তিযোদ্ধার দেবেশ চন্দ্র সান্যাল গত ১১ ফেব্রুয়ারী ২০২৩ তারিখে বারডেম ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। উনি ওই হাসপাতালের ১৩ তম তলার কেবিন নং ১৩৯৯ তে বর্তমানে অবস্থান করেছেন।

তিনি বলেছেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা” বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে যত ভালোবাসেন পৃথিবীর মধ্যে অন্য কেহই তত ভালোবাসেন না।

হাসপাতালের বেডে থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে তিনি একটি চিঠি লিখেছেন। চিঠিটি হুবহু তুলে ধরা হল।

শ্রদ্ধেয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আপনি আমার শ্রদ্ধাঞ্জলী গ্রহণ করবেন। আমি একজন বীর মুক্তিযোদ্ধা আপনি বীর মুক্তিযোদ্ধাদের বারডেমে ৭৫ হাজার টাকা পর্যন্ত বিনা মূল্য চিকিৎসা সুবিধা দিয়েছেন। এজন্য আমি আপনার কাছে চিরকৃতজ্ঞ। আমি ১১/০২/২০২৩ ইং বারডেমে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলাম। হাসপাতাল ১৩ তম তলার কেবিন নং-১৩৯৯ তে ছিলাম। বারডেম কর্তৃপক্ষ আমাকে যথাযথ চিকিৎসা দিয়েছে এবং আমার প্রতি সম্মান দেখিয়েছে। এ সব কিছুর মূলে আপনার অবদান। আমার জন দোয়া করবেন। আপনি দীর্ঘ জীবন লাভ করুন। দেশ ও জাতির জন্য সর্বোচ্চ করছেন। এবং আগামীতেও করে যান।

ইতি
বীর মুক্তিযোদ্ধা দেবেশ চন্দ্র সান্যাল
গ্রামও ডাকঘর- রতন কান্দি
উপজেলা- শাহজাদপুর
জেলা- সিরাজগঞ্জ।

Next Post

একটি অভিজ্ঞতা এবং বাংলাদেশে বেড়াতে আসার আমন্ত্রণ // পার্থ প্রতিম হালদার

আজ একটা ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই । গত ৩০ নভেম্বর (২০২২) আমার এক নিকট আত্মীয় একাই বাংলাদেশ ভ্রমন করতে যান। দর্শনা বর্ডার পার হয়ে প্রথমে বাংলাদেশের নাটোরে যান পৈতৃক ভিটার দর্শনে। নাটোরে নানান জায়গা পরিভ্রমণ করে উনি ২ ডিসেম্বরে রাজশাহী চলে আসেন। ওখানে উনি একটি হোটেলে রুম বুক […]
Bangladesh

এগুলো পড়তে পারেন