কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুর দুবৃত্তদের হামলায় গুরুতর আহত

follow-upnews
0 0

কচুয়া প্রতিনিধি

বাগেরহাট জেলার কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হাজরা ইসতিয়াক হোসেন বাহাদুরের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। 
১০ জুলাই ২০১৮, মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলা সদরের আড়িয়ামর্দন এলাকায় হামলার শিকার হন তিনি। গুরুতর আহত হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার প্রতিবাদে কচুয়া বাজারে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো প্রতিবাদ সভা ও ধর্মঘট পালন করছে।

ইশতিয়াক রেজা উপজেলা সদরের মৃত আবুল বাসার হাজরার ছেলে।

ইশতিয়াকের চাচি জানান, ভোরে ঢাকা থেকে কচুয়া আসার পর ভ্যানে বাড়ি ফিরছিলেন ইশতিয়াক। পথে আরিয়ামর্দন (সাইনবোর্ড-কচুয়া রোড) এলে চার-পাঁচজন মুখোশধারী দুর্বৃত্ত ভ্যান থামিয়ে তাকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির জানান, ছাত্রলীগ নেতার ওপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের শনাক্ত ও ধরার চেষ্টা চলছে।

Next Post

জঙ্গি বলি নাই, জঙ্গিদের মতো বলেছি ।। ঢাবি উপাচার্য আকতারুজ্জামান

সরকারি চাকরিতে কোটাপ্রথা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের জঙ্গি বলেননি দাবি করে দুঃখ প্রকাশ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আকতারুজ্জামান। এর আগে ০৭/০৭/২০১৮ তারিখ, রোববার কোটা আন্দোলনের সঙ্গে জঙ্গিবাদকে তুলনা করে মন্তব্য করেন উপাচার্য। এ নিয়ে আন্দোলনরত শিক্ষার্থীসহ তরুণ প্রজন্মের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। সমালোচনার মুখে আজ মঙ্গলবার তিনি […]