‘কর্মজীবী নারী’ এর মাল্টিস্টেকহোল্ডার স্টিয়ারিং কমিটি গঠনে বাগেরহাট পৌর মেয়রের সাথে মিটিং

follow-upnews
0 0

Shuvo Dutta Souravশুভ দত্ত সৌরভ, বাগেরহাট

মেয়র, বাগেরহাট
বক্তব্য রাখছেন মেয়র খান হাবিবুর রহমান।

বাগেরহাট পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের জীবনমান উন্নয়নকল্পে একটি মাল্টি স্টেকহোল্ডার স্টিয়ারিং কমিটি গঠন করতে বাগেরহাট পৌরসভার মাননীয় মেয়র খান হাবিবুর রহমান এবং ওয়ার্ড কমিশনারদের সাথে কর্মজীবী নারীর একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় আজ সকাল ১১টায় বাগেরহাট পৌরসভায়। 

সভায় উপস্থিত ছিলেন, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, শিক্ষাবিদ প্রফেসর মোজাফফর হোসেন, সংরক্ষিত আসন ২ এর প্যানেল মেয়র ও কাউন্সিলর তানিয়া খাতুন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: নাসির উদ্দীন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর দোলন মোল্লা, কাউন্সিলর শেখ আবুল হাসেম শিপন, উপজেলা সমবায় অফিসার দেবব্রত মিত্র, অগ্রণী ব্যাংক বাগেরহাট শাখার ম্যানেজার মোঃ আব্দুল মালেক, বাগেরহাট প্রেস ক্লাবের সহ সভাপতি, বিটিভি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার বাগেরহাট জেলা প্রতিনিধি নিহার রঞ্জন সাহা, প্রকল্প সমন্বয়কারী উত্তম কুমার সরকার, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক হৃষীকেশ দাস, স্যানেটারী ইনস্পেক্টর খান রোকনুজ্জামান, কনজারভেন্সি ইনস্পেক্টর মাহিন হোসেন, রুপকথা শিশু সংঘের আহবায়ক হাসিবা তাসমিন সহ সাংবাদিক, আইনজীবি, শিক্ষক এবং সুশীল সমাজের প্রতিনিধি। 

সভা থেকে মেয়র তার পৌরসভার উন্নয়নচিত্র তুলে ধরেন, পাশাপাশি তিনি পরিচ্ছন্নতাকর্মীদের জীবনমানের উন্নয়নের ওপরও আলোকপাত করেন।  

শিক্ষাবিদ প্রফেসর জাফফর হোসেন পরিচ্ছন্নতাকর্মীদের জীবনমান এখনও কাঙ্ক্ষিত পর্যায়ে নয় বলে বলেন, এবং তাদের কাজটি যে খুব গুরুত্বপূর্ণ সে বিষয়টি তিনি সবাইকে স্মরণ করিয়ে দেন। 

সভার মূল লক্ষ ছিল বাগেরহাট জেলার বিভিন্ন শ্রেণি পেশার লোক সমন্বয়ে ২৫ সদস্য বিশিষ্ট একটি স্টিয়ারিং কমিটি গঠন করা।

সভাটি সমন্নয় করেন ‘কর্মজীবী নারী’ বাগেরহাট এর ম্যানেজার মুক্তা আক্তার

Next Post

বিল্ড ফর নেশনে ’শ্যাডোস অব দ্যা কান্ট্রি’ শর্ট ফিল্ম এর প্রিমিয়ার শো

চিত্রয়ানটি (Shadows of the country) বিষয়বস্তু নির্ভর। সামাজিক সাংস্কৃতিক সংগঠন ‘বিল্ড ফর নেশন’ স্বল্প দৈর্ঘের এ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ‘বিল্ড ফর নেশন’ এর সভাপতি শরিফুল ইসলাম খান।  হিমেল বিশ্বাসের পরিচালনায় চার মিনিটের এ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন হিমেল বিশ্বাস হিমু, অভিনয় করেছেন, শিবা বিশ্বাস, মোঃ আমিনুল করিম, হুমায়ারা […]
বিল্ড ফর নেশন